Thank you for trying Sticky AMP!!

ময়মনসিংহ থেকে রাঙামটিতে যেভাবে বরণ করে নেওয়া হলো সানজিদা-ঋতুপর্ণাদের

দেশে ফিরে ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে গিয়েছিলেন সাফজয়ী ফুটবল দলের খেলোয়াড়েরা। সংবাদমাধ্যম, বিভিন্ন সংবর্ধনায় বেশ ব্যস্ত দিনই কাটছে তাঁদের। কেউ কেউ আগেই একটু নিজ বাড়ি ঘুরে এসেছেন, আজ গেছেন কয়েকজন। ময়মনসিংহ, মাগুরা, সাতক্ষীরা, রাঙামাটি, রংপুর, সিরাজগঞ্জেও সংবর্ধনা পেয়েছেন সানজিদা আক্তার, ঋতুপর্ণা চাকমারা।
সাথী বিশ্বাস ও ইতি রানী মণ্ডলের হাসিই বলে দিচ্ছে সব! আজ মাগুরার শ্রীপুরের গোয়ালদহে তাঁদের এভাবেই মালা পরিয়ে বরণ করে নেওয়া হয়।
সাফজয়ী দলের আটজনই ময়মনসিংহের। জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয় শহরের শিল্পাচার্য জয়নুল উদ্যানের বৈশাখী মঞ্চে।
ময়মনসিংহের অনুষ্ঠানে স্মারক নিচ্ছেন শামসুন্নাহার সিনিয়র।
ফাইনালের আগে ফেসবুক পোস্ট দিয়ে আলোচনায় এসেছিলেন সানজিদা আক্তার। ময়মনসিংহে সংবর্ধনা অনুষ্ঠানে স্মারক নিচ্ছেন তিনি।
ঢাকায় বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনে গিয়ে ইতিহাসই গড়েছেন সাফজয়ী দলের সদস্যরা। ময়মনসিংহে তাঁরা ঘুরলেন পিকআপ ভ্যানে করে। আজ টাউন হল মোড়ের ছবি।
সানজিদাদের এভাবেই অভ্যর্থনা জানিয়েছেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ…।
ঋতুপর্ণা চাকমা, মণিকা চাকমা, আনাই মগিনি, আনুচিং মগিনিদের বরণ করে নেওয়া হয়েছে এভাবে। রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া চেলাছড়া মুখ এলাকায় আজ সকালের ছবি।
ঋতুপর্ণাদের নিয়ে রাঙামাটির ঘাগড়া উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের উচ্ছ্বাস…।
ফুলের মালায় বরণ করা হয়েছে সাফজয়ী ফুটবলারদের, আজ রাঙামাটিতে।
রংপুরে জেলা প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা সংস্থার আয়োজনে সংবর্ধনা দেওয়া হয়েছে সিরাত জাহান স্বপ্নাকে। সরকারি–বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। ছবিটি নগরের পাবলিক লাইব্রেরি মাঠ এলাকা থেকে তোলা।
সাতক্ষীরার শ্যামনগরে সংবর্ধনা দেওয়া হয়েছে মাসুরা পারভীনকে। শ্যামনগর সরকারি হরিচরণ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ সংবর্ধনার আয়োজন করে শ্যামনগর ফুটবল একাডেমি।
আজ বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুরের পারকোলা এলাকায় নিজ বাড়িতে পৌঁছান আঁখি খাতুন। প্রতিবেশী, সহপাঠীরা দেখতে আসেন তাঁকে। দাদা, দাদি ও পরিবারের সদস্যদের সঙ্গে তাঁকে দেখা গেল এভাবে।
এর আগে আঁখিকে সংবর্ধনা দেওয়া হয়েছে শাহজাদপুরে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে। দুপুরে শাহজাদপুর উপজেলার শহীদ স্মৃতি সম্মেলনকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতিত্বে আঁখিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য মেরিনা জাহান।