Thank you for trying Sticky AMP!!

বিশ্বকাপ ট্রফি হাতে দি মারিয়া ও তাঁর পরিবার

আদিল রামিকে দি মারিয়ার স্ত্রী, ‘সে তোমাকে কাঁদতে শেখাবে’

আনহেল দি মারিয়া বনাম আদিল রামির লড়াইটা যেন থামছেই না। এ দুজনের কথার লড়াইয়ে এবার জড়িয়ে পড়েছেন দি মারিয়ার স্ত্রী জর্জেলিনা কারদোসোও। বিশ্বকাপ জয়ের পর এমিলিয়ানো মার্তিনেজের ‘বিতর্কিত’ উদ্‌যাপন নিয়ে তির্যক মন্তব্য ছুড়ে লড়াইটা শুরু করেছিলেন ফ্রান্সের সাবেক সেন্টারব্যাক রামি।

তবে বিশ্বকাপজয়ী সতীর্থকে নিয়ে রামির করা মন্তব্য পছন্দ হয়নি দি মারিয়ার। মার্তিনেজের হয়ে জবাবটা তিনিই দিয়ে দেন। এরপর পাল্টা জবাব দিয়ে লড়াই আরও জমিয়ে তোলেন রামি। তবে এবার মারিয়া নন, তাঁর স্ত্রী কারদোসো এগিয়ে এসেছেন রামিকে আরও কড়া জবাব দিতে।

Also Read: আর্জেন্টিনার গোলকিপার মার্তিনেজ ‘সবচেয়ে ঘৃণিত মানুষ’

ইনস্টাগ্রাম স্টোরিতে রামির উদ্দেশে কারদোসো লিখেছেন, ‘আনহেল (দি মারিয়া) তোমাকে শেখাবে কীভাবে কাঁদতে হয়, কীভাবে একজন নারীর সঙ্গে ভদ্রলোকের মতো আচরণ করতে হয় এবং ফাইনালে গোল করতে হয়। শুভ নববর্ষ, জিনিয়াস!’ দি মারিয়ার স্ত্রী এই পোস্ট ফরাসি ভাষাতেও দিয়েছেন, যাতে রামির অর্থ বুঝতে সমস্যা না হয়।

স্ত্রী জর্জেলিনা ও সন্তানের সঙ্গে দি মারিয়া

ঘটনার মূলে অবশ্য দি মারিয়া ছিলেনই না। বাদানুবাদের শুরু হয়েছিল, রামি যখন কিলিয়ান এমবাপ্পের পক্ষে দাঁড়িয়ে মার্তিনেজকে একহাত নিয়েছিলেন, সেখান থেকে। বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর থেকেই আলোচনার কেন্দ্রে আর্জেন্টাইন গোলরক্ষক মার্তিনেজ। বিশেষ করে বুয়েনস এইরেসে এমবাপ্পের পুতুল নিয়ে তাঁর উদ্‌যাপন অনেকের পছন্দ হয়নি। যে তালিকায় ছিলেন রামিও।

Also Read: মার্তিনেজের উদ্‌যাপনে ‘সমস্যা নেই’ এমবাপ্পের

মার্তিনেজের উদ্দেশে ইনস্টাগ্রামে রামি লিখেছিলেন, ‘সবচেয়ে ঘৃণিত মানুষ।’
রামির এমন মন্তব্য পছন্দ হয়নি দি মারিয়ার। তিনি বলেছিলেন, ‘দিবু (মার্তিনেজ) বিশ্বসেরা গোলরক্ষক। অন্য কোথাও গিয়ে কাঁদো।’

Also Read: এমবাপ্পের জন্মদিনে ‘পুতুল এমবাপ্পে’কে নিয়ে মজা মার্তিনেজের

জবাব দিতে অবশ্য দেরি করেননি রামি, ‘তুমি কি আমাকে শেখাতে পারবে?’ এটা লিখে দি মারিয়ার কান্নার চারটি ছবিও জুড়ে দেন। যে ছবিগুলোর ওপর লেখা ছিল ‘যখন তুমি হেরেছিলে’, ‘যখন তুমি জিতেছিলে’, ‘যখন তুমি ক্লাব ছেড়েছিলে’ ও ‘যখন তুমি এই টুইট দেখেছ’।