Thank you for trying Sticky AMP!!

হ্যারি কেইন

কেইনের জন্য রিয়ালকে খরচ করতে হবে ১৩১৫ কোটি টাকা

করিম বেনজেমার রিয়াল মাদ্রিদ অধ্যায় কি শেষের পথে?

চলতি বছরের জুনে বেনজেমার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে রিয়ালের। স্প্যানিশ পরাশক্তি ক্লাবটি এখনই তাঁকে ছাড়তে রাজি নয়। দলবদলবিষয়ক খবরের নির্ভরযোগ্য সূত্র ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, বেনজেমার সঙ্গে নতুন চুক্তি করতে রিয়াল নাকি গত বছর থেকে কাগজপত্র তৈরি করে অপেক্ষা করছে। কিন্তু বেনজেমা এখনো তাতে সম্মতি দেননি।

রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করার কোনো ইচ্ছা বেনজেমার আছে কি না, তা স্পষ্ট নয়। সঙ্গে সৌদি আরব থেকে লোভনীয় অঙ্কের প্রস্তাবও আছে এই ফরাসি ফরোয়ার্ডের সামনে। বেনজেমা থাকছেন না, এটা একপ্রকার নিশ্চিত ধরে নিয়ে নাকি নতুন স্ট্রাইকার খোঁজাখুঁজি শুরু করেছে রিয়াল। এ ক্ষেত্রে হ্যারি কেইনে দৃষ্টি তাদের।

কেইনের দুর্দান্ত পারফরম্যান্সের পরও তাঁর ক্লাব টটেনহাম ব্যর্থ

স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের খবর বলছে, কেইনকে কিনতে হলে ১১৫ মিলিয়ন ইউরো খরচ করতে হবে রিয়ালকে। যা বাংলাদেশি মুদ্রায় ১৩১৫ কোটি ৯৬ লাখ টাকার বেশি। কেইনের ক্লাব টটেনহাম নাকি এমন মূল্যই নির্ধারণ করেছে কেইনের জন্য।
কেইনের জন্য বড় অঙ্ক নির্ধারণের কারণ তাঁর বর্তমান ফর্ম।

Also Read: ২৮ গোল করা কেইন কী পেলেন এই মৌসুমে

২০২২-২৩ মৌসুমে প্রিমিয়ার লিগে ৩০ গোল করেছেন কেইন। সব মিলিয়ে মৌসুমে মোট ৩২ গোল। যদিও কেইনের এমন অবদানের পর তাঁর ক্লাব টটেনহাম ব্যর্থ। লিগ শেষ করেছে অষ্টম হয়ে। যার অর্থ, সামনের মৌসুমে চ্যাম্পিয়নস লিগ তো বটেই, ইউরোপা লিগেও খেলতে পারবে না টটেনহাম।

এমন পরিস্থিতিতে কেইন নিজেও নতুন ঠিকানা খুঁজতে পারেন। আর সেটা যদি রিয়াল মাদ্রিদ হয়, ‘না’ বলার সম্ভাবনা ক্ষীণই। কিন্তু তার আগে টটেনহাম-রিয়াল বনিবনা হতে হবে। টাকার অঙ্ক যে নেহাত কম নয়।

Also Read: কেইনকে পাওয়ার দৌড়ে এবার বায়ার্ন মিউনিখ