Thank you for trying Sticky AMP!!

শেখ জামালকে হারানোর পর বসুন্ধরা কিংসে উল্লাস

মোহামেডানের পয়েন্ট হারানোর দিনে শেখ জামালকে হারিয়ে শিরোপার আরও কাছে কিংস

প্রতিদ্বন্দ্বী দুই দলই পয়েন্ট হারিয়ে পিছিয়ে পড়ছে। সুবিধা হয়ে যাচ্ছে বসুন্ধরা কিংসের। বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা পঞ্চম শিরোপা জেতা এখন আরও সহজ হয়ে গেল লাল জার্সিধারীদের জন্য।

১৮ ম্যাচের লিগে আজ ১৩তম রাউন্ড শেষে নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহামেডানের চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে কিংস। তৃতীয় স্থানে থাকা আবাহনী লিমিটেডের চেয়ে অস্কার ব্রুজোনের দল এগিয়ে ৯ পয়েন্ট। মোহামেডান যাও–বা লড়াইয়ে ছিল, দ্বিতীয় পর্বে টানা তিন জয়ের পর আজ ময়মনসিংহে বাংলাদেশ পুলিশের সঙ্গে গোলশূন্য ড্র করে সাদা–কালোরা কিংসের চেয়ে পিছিয়ে পড়েছে আরও।

অন্যদিকে আজই কিংস অ্যারেনায় ব্রাজিলিয়ান স্ট্রাইকার দরিয়েলতন গোমেজের জোড়া গোলে শেখ জামালকে ২-০ গোলে হারিয়েছে কিংস। দরিয়েলতন হয়েছে ম্যাচসেরা। বাকি ৫ ম্যাচের ৩টি জিতলেই টানা পঞ্চম লিগ শিরোপা ঘরে তুলবে কিংস। তবে প্রতিদ্বন্দ্বীরা আরও পয়েন্ট হারালে তিন জয় না–ও লাগতে পারে কিংসের।

জোড়া গোল করেছেন কিংসের দরিয়েলতন গোমেজ

শিরোপা স্বপ্ন সে অর্থে নেই মোহামেডানের। যতটা সম্ভব সামনে এগোনো যায়, এটাই তাদের লক্ষ্য। তবে কিংসের সঙ্গে ৫ পয়েন্টে ব্যবধান থাকলে একটা আশা বাঁচে থাকত মনে করেন সাদা–কালোর কোচ আলফাজ আহমেদ। এই ড্রয়ে সেই আশা অনেকটাই ফিকে বলছেন তিনি, ‘সব দলের ম্যাচ বাকি আর ৫টি। আমরা ৭ পয়েন্ট পিছিয়ে পড়েছি। কিংসের মতো দলের সঙ্গে এই ব্যবধান ঘোচানো কষ্টকরই। কিংস পয়েন্ট না হারালে আপনি তাদের ধরবেন কীভাবে!’

Also Read: ভাইকে হারিয়ে গোলাম রব্বানীর অন্য রকম শুরু

দিনটা খারাপ কেটেছে জানিয়ে আলফাজের মুখে গোল মিসের আক্ষেপ, ‘আজ খারাপ দিন গেছে আমাদের। বেশ কয়েকটি গোলের সুযোগ নষ্ট হয়েছে। দিয়াবাতে দুটি, জাফর ইকবাল ও মিনহাজ একটি করে সহজ সুযোগ হারিয়েছে। মিস না করলে আমরা জিততে পারতাম।’

আজই চট্টগ্রাম আবাহনীর কাছে ৫-০ গোলে হেরে ব্রাদার্স ইউনিয়নের অবনমন শঙ্কা তীব্র হয়েছে। চট্টগ্রাম আবাহনীর শন পল করেছেন জোড়া গোল। নাসির, রিয়াজ ও ওজুকো করেছেন বাকি তিন গোল। এই জয়ে চট্টগ্রাম আবাহনী নিজেদের নিরাপদ একটা জায়গায় নিয়ে গেছে। ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দলটি এখন পয়েন্ট তালিকার পাঁচে। সমান ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট মাত্র ৩। রহমতগঞ্জ ১০, শেখ রাসেলের ১১ পয়েন্ট। যা অবস্থা, অলৌকিক কিছু না ঘটলে ব্রাদার্সের পক্ষে অবনমন বাঁচানো প্রায় অসম্ভবই।

Also Read: বাসা থেকে বেরিয়েই সালাহউদ্দিন বুঝলেন, এই গরমে ফুটবল খেলা সম্ভব নয়