Thank you for trying Sticky AMP!!

আর্জেন্টিনায় শুক্রবার স্থগিত ঘোষণা করা হয় ঘরোয়া ফুটবলের ম্যাচ

ভাইস প্রেসিডেন্টকে হত্যাচেষ্টার পর আর্জেন্টিনায় ফুটবল ম্যাচ স্থগিত

আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিনা ফার্নান্দেজ কির্চনার হত্যাচেষ্টার শিকার হওয়ার পর কাল দেশটিতে সব ধরনের ফুটবল ম্যাচ স্থগিত করা হয়।

বৃহস্পতিবার রাতে বুয়েনস এইরেসে ফার্নান্দেজকে হত্যার চেষ্টা করা হয়। এরপর সব ধরনের ফুটবল ম্যাচ স্থগিত রাখার ঘোষণা দেয় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

রেকোলেতা অঞ্চলে নিজের বাসায় ফিরছিলেন ক্রিস্টিনা ফার্নান্দেজ কির্চনার। এ সময় জনতার ভেতর থেকে একজন বের হয়ে এসে তাঁর মাথায় পিস্তল তাক করেন। লোকটি পিস্তলের ট্রিগারে চাপ দিলেও ঠিকমতো ফায়ার না হওয়ায় গুলি বের হয়নি। পিস্তলের মধ্যে ৫টি গুলি ছিল। এ ঘটনায় ৩৫ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়।

পিস্তল তাক করা হয় ক্রিস্টনা ফার্নান্দেজের প্রতি। বেঁচে যান তিনি

এএফএর বিবৃতিতে বলা হয়, ‘ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিনা ফার্নান্দেজ কির্চনারের সঙ্গে যে ঘটনা ঘটেছে, তার কঠোর নিন্দা জানাচ্ছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সমাজকে আমরা বলে দিতে চাই, যেকোনো ধরনের সহিংস কাজ কখনো সমাধান এনে দিতে পারে না।’

কাল তিনটি ম্যাচ হওয়ার কথা ছিল আর্জেন্টিনার ঘরোয়া ফুটবলে। ম্যাচগুলো শনি কিংবা রোববার খেলা হবে। মেয়েদের চ্যাম্পিয়নশিপ, আঞ্চলিক পর্যায়ে আর্জেন্টিনার তৃতীয় বিভাগ লিগেও ম্যাচ স্থগিত করা হয়।