Thank you for trying Sticky AMP!!

প্যারিসে ফিরেছেন মেসি

তাহলে মেসিও যাবেন সৌদি আরবে?

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবে খেলবেন—এমন কিছু ভাবা যায়নি এক মাস আগেও। তবে ২০২২ সালের শেষ সপ্তাহে ‘অভাবনীয়’ সেই ব্যাপারই ঘটিয়েছেন পর্তুগিজ তারকা। নাম লিখিয়েছেন আল নাসরে। এবার নতুন গুঞ্জন। আল নাসরের প্রতিদ্বন্দ্বী ক্লাব আল হিলালে খেলবেন লিওনেল মেসি! রিয়াল–বার্সার ‘এল ক্লাসিকো’র পর মেসি–রোনালদোর লড়াই হবে এবার ‘আল–ক্লাসিকো’য়!

মেসির আল হিলালে খেলার সম্ভাবনার খবর প্রকাশ করেছে ইতালির একটি দৈনিক। কালসিওমার্কাতো নামের সংবাদমাধ্যমটি জানিয়েছে, মেসির সঙ্গে আল হিলালের চূড়ান্ত আলাপ হয়ে গেছে। অদূর ভবিষ্যতে চুক্তি সম্পন্ন করে সৌদিতে খেলতে যাবেন তিনি। আর সেটি হবে ইতিহাসের সর্বোচ্চ অর্থের বিনিময়ে।

Also Read: বিশ্ব চ্যাম্পিয়ন মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করল পিএসজি

মেসির আল হিলালে খেলার গুঞ্জন ডালপালা ছড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবির কারণে। যেখানে দেখা যাচ্ছে, একটি দোকানে মেসির নাম লেখা আল হিলালের নীল জার্সি সাজিয়ে রাখা হয়েছে। ব্যাপকভাবে ছড়িয়ে পড়া ছবিটির ক্যাপশনে লেখা, আল হিলালের নিজস্ব দোকানে বিক্রি হচ্ছে মেসির ‘নাম্বার টেন’ জার্সি।

Also Read: মেসিকে ২০২৬ বিশ্বকাপেও দেখতে চান ম্যাক অ্যালিস্টার

এ দিকে কুয়েতের সাবেক তথ্যমন্ত্রী ড. সাদ বিন তাফেলা আল আজমিকে উদ্ধৃত করে দুবাইভিত্তিক গালফনিউজ লিখেছে, আল নাসরের প্রতিদ্বন্দ্বী হিসেবে বড় চমক দেখানোর বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছে আল হিলাল, ‘মেসির সঙ্গে চুক্তি করে বিশ্বজুড়ে ফুটবল সমর্থকদের মনোযোগ আকর্ষণ করতে চায় সৌদি লিগ।’

পিএসজিতে মেসি পেয়েছেন গার্ড অব অনার

কাতারে বিশ্বকাপ ট্রফি হাতে তোলা মেসি পিএসজির সঙ্গে এ বছরের জুন পর্যন্ত চুক্তিবদ্ধ। ইউরোপের একাধিক দেশের সংবাদমাধ্যমে খবর, শিগগিরই এক বছরের জন্য চুক্তি নবায়ন করবেন মেসি। সম্প্রতি এ বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়েরকে।

Also Read: বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন মেসিরা

তিনি অবশ্য চুক্তি নবায়নের বিষয়ে জানেন না বলে মন্তব্য করেছেন, ‘চুক্তি হওয়ার ক্ষেত্রে অনেক বিষয় থাকে। প্রথম কথা হচ্ছে, মেসির ইচ্ছা কী? সে কি পিএসজিতে সুখী? সে থাকতে চায় কি না, তার ওপরে নির্ভর করছে পরবর্তী পদক্ষেপ।’