Thank you for trying Sticky AMP!!

আবারও চোটে পড়েছেন নেইমার

নেইমারের শান্তি নেই চোটে পড়েও

বেচারা নেইমার! বিতর্ক আর সমালোচনা যেন তাঁর পিছুই ছাড়তে চায় না।

মাঠে আশানুরূপ পারফরম্যান্স করতে না পারলে তো সমালোচনায় বিদ্ধ হতেই হয়, মনের আনন্দ পেতে একটু পোকার খেলতে গেলেও দোষ!

পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে নেইমার পছন্দমতো খাবার খেতে গেলে, সেটা নিয়ে কথা শুনতে হবে। কথা শুনতে হবে তিনি চোটে পড়লেও! চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে ১–০ গোলে পিএসজির হেরে যাওয়া ম্যাচে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি নেইমার। এ নিয়ে তাঁর সমালোচনার অন্ত নেই।

Also Read: মেসির ফ্রি-কিকে জয়ে ফিরল পিএসজি, স্ট্রেচারে মাঠ ছাড়লেন নেইমার

সেই ম্যাচের কয়েক ঘণ্টা পর একটি পোকার টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন নেইমার। এর জন্য ব্রাজিলিয়ান তারকার সমালোচনা এখনো হচ্ছে। পোকার টুর্নামেন্ট খেলার পর আবার ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলেন। তাঁর সেই খাওয়া নিয়েও চলছে খোঁচাখুঁচি। বেচারা নেইমারের যেন চোট পেয়েও শান্তি নেই।

লিলের বিপক্ষে দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার

ফ্রেঞ্চ লিগ ‘আঁ’–তে কাল লিলের বিপক্ষে ৪–৩ ব্যবধানে ম্যাচে একটি গোল করেছেন নেইমার। একই সঙ্গে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলের প্রথমটিতে অবদান ছিল তাঁর। এমন পারফরম্যান্সের পর চোট পেয়ে ৫১ মিনিটে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার।

Also Read: ইংল্যান্ডে ক্লাব খুঁজছেন নেইমার

ব্রাজিলিয়ান তারকার এই চোট পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়েরের কপালে ফেলেছে দুশ্চিন্তার ভাঁজ। এখনো মেডিকেল পরীক্ষার ফল আসেনি। সেটি এলে বোঝা যাবে চোট কতটা গুরুতর। তবে যেভাবে তিনি স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন, অনেকেই মনে করছেন বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে না–ও খেলা হতে পারে নেইমারের।

লিলের বিপক্ষে এমবাপ্পের গোলে সহায়তার পর নিজেও গোল করেন নেইমার

এমন অবস্থায় কেউ কেউ আবার নেইমারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মজা করছেন। নেইমারের চোটে পড়ার মধ্যে অন্য একটা বিষয়ের সম্পর্ক দেখছেন তাঁরা। আগামী ১১ মার্চ নেইমারের বোন রাফায়েলা সান্তোসের জন্মদিন। বোনের জন্মদিনে যেন যেতে পারেন, এ কারণেই তিনি চোটে পড়েছেন—এমন মিম তৈরি করেছেন অনেকেই।

টুইটারে একজন লিখেছেন, ‘আবারও নেইমার তাঁর বোনের জন্মদিনের আগে চোট পড়েছেন।’ আরেকজন এটা লিখেছেন এভাবে, ‘বোনের জন্মদিনের আগে চোটে পড়ার একই পদ্ধতি নেইমারের।’ একজন ১১ মার্চের আগে নেইমারের চোটে পড়ার ঘটনাগুলো দিয়েছেন, সেই সময় রাফায়েলার জন্মদিনের পার্টিতে নেইমারের উপস্থিতির ছবিও যোগ করেছেন।

Also Read: এমবাপ্পের সেই মন্তব্য কি নেইমারের জন্য ছিল

কে জানে, নেইমারের এবারের চোট কতটা গুরুতর। খুব দ্রুত তিনি সেরে উঠে বায়ার্নের বিপক্ষে খেলতে পারবেন কি না। অথবা আরও একবার চোটের কারণে অনেক দিন মাঠের বাইরে থাকতে হবে তাঁকে আর এর ফাঁকে বোনের ২৭তম জন্মদিনের আনন্দটা ভাগ করে নেবেন!