Thank you for trying Sticky AMP!!

ব্রাইটনের বিপক্ষে সিটির ব্যবধান ২–০ করা গোলটি করেছেন হলান্ড

আলভারেজ-হলান্ডের গোলে শীর্ষে ম্যান সিটি

হুলিয়ান আলভারেজ ও আর্লিং হলান্ডের প্রথমার্ধের ২ গোলে আজ নিজেদের মাঠে ব্রাইটনকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ২-১ গোলের এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষেও উঠে গেছে তারা। বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ১০টায় চেলসির মাঠ থেকে আর্সেনাল জয় নিয়ে ফিরলে অবশ্য আবার দুইয়ে নেমে যাবে তারা।

ব্রাইটনের বিপক্ষে জয়ের পর ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যান সিটি। আজ এভারটনকে ২-০ গোলে হারানো লিভারপুল সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ৮টি করে ম্যাচ খেলে সমান ২০ পয়েন্ট নিয়ে টটেনহাম তৃতীয় এবং আর্সেনাল চতুর্থ স্থানে আছে।

নিজেদের মাঠে আজ সিটি ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যায়। সিটিকে এগিয়ে দেওয়া গোলটি করেছেন আর্জেন্টিনার হয়ে কাতার বিশ্বকাপ জেতা হুলিয়ান আলভারেজ। গোলটির জন্য অবশ্য আলভারেজ ধন্যবাদ জানাতে পারেন ডকুকে। ব্রাইটনের দুজন ডিফেন্ডারকে কাটিয়ে বক্সে তিনি বল বাড়ান আলভারেজকে। সেখান থেকে সহজেই বল জালে জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড।

১৯ মিনিটে সিটির ব্যবধান দ্বিগুণ করেন হলান্ড। বক্সের বাইরে বল পেয়ে আরেকটু সামনে এগিয়ে গিয়ে জোরালো শটে গোলটি করেন নরওয়েজীয় স্ট্রাইকার। এরপর বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি সিটি।

ব্যবধান বাড়েনি দ্বিতীয়ার্ধেও। উল্টো খেলার ধারার বিপরীতে গোল পায় ব্রাইটন। ৭৩ মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন বার্সেলোনা থেকে ধারে খেলতে আসা আনসু ফাতি। কাইল ওয়াকারকে ফাঁকি দিয়ে বক্সে বল ফেলেন মিতোমা। সেটি অবশ্য পেয়েছিলেন মানুয়েল আকানজি। কিন্তু ভালোভাবে বল বিপদমুক্ত করতে পারেননি তিনি। বল পেয়ে যান ফাতি, সহজেই সেই বল জালে জড়ান গিনিতে জন্ম নেওয়া স্প্যানিশ ফুটবলার।

ম্যাচে এরপর বড় ঘটনা বলতে যোগ করা সময়ে আকানজির লাল কার্ড দেখা। এতে অবশ্য সিটির জয় নিয়ে মাঠ ছাড়তে সমস্যা হয়নি।