Thank you for trying Sticky AMP!!

নথিপত্রসংক্রান্ত সমস্যার সমাধান না হওয়ায় দেম্বেলের পিএসজিতে নাম লেখাতে দেরি হচ্ছে

আটকে গেছে দেম্বেলের পিএসজি–যাত্রা

সবকিছুই ঠিকঠাক। ৫ কোটি ইউরোতে উসমান দেম্বেলের বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়াটাও ছিল সময়ের ব্যাপার। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রস্তুতিও নিয়ে ফেলেছিল পিএসজি। কিন্তু এর মধ্যেই দেম্বেলের দলবদলে এসেছে নতুন চমক। হঠাৎ করেই থমকে গেছে ফরাসি তারকার প্যারিস–যাত্রার কার্যক্রম।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, পিএসজি এখনো চুক্তি সম্পাদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র বুঝে পায়নি, যে কারণে দেম্বেলের দলবদলের কার্যক্রমকে এগিয়ে নিতে পারছে না তারা। এখন নথিপত্রসংক্রান্ত সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত দেম্বেলের দলবদলের প্রক্রিয়া এগিয়ে নেওয়ার সুযোগও নেই। আর দলবদলের কার্যক্রম আটকে যাওয়ার পরিপ্রেক্ষিতে নতুন খবর হচ্ছে দেম্বেলেকে ফিরতে হতে পারে বার্সার অনুশীলনেও।

দেম্বেলের সঙ্গে বার্সার এখনো এক বছরের চুক্তি বাকি আছে। এখন সামনের দিনগুলোতে যদি সমস্যার সমাধান না হয়, তাহলে জোয়ান গাম্পার ট্রফি সামনে রেখে তাঁকে অনুশীলনেও দেখা যেতে পারে।

পিএসজি দেম্বেলেকে কখন আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেবে, তা নিয়ে কিছু জানায়নি। তবে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি জানিয়েছে, শনিবার ২৬ বছর বয়সী এই তারকার স্বাস্থ্য পরীক্ষার কথা থাকলেও তা এখন পরিবর্তন করে সোমবারে নেওয়া হয়েছে। এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো বলছে, অর্থনৈতিক জটিলতার কারণে দেম্বেলের দলবদল আটকে থাকতে পারে ২১ আগস্ট পর্যন্ত।

Also Read: জাভিও জানিয়ে দিলেন, পিএসজিতে যাচ্ছেন উসমান দেম্বেলে

বার্সা অবশ্য দেম্বেলেকে ধরেই রাখতে চেয়েছিল। প্রাক্‌–মৌসুম প্রস্তুতিতে রিয়াল মাদ্রিদকে হারানোর পর দেম্বেলেকে ধরে রাখার ইচ্ছার কথা জানিয়ে জাভি বলেছিলেন, ‘আমি তাকে খুশি দেখতে চাই এবং এই সিদ্ধান্ত তাকেই নিতে হবে। সে খুব ভালোভাবে মানিয়ে নিতে পারে। সে আমাদের বলেছে সে এখানে ভালো আছে।’

দেম্বেলেকে আপাতত বার্সাতেই থেকে যেতে হচ্ছে

এরপর অবশ্য দেম্বেলের ক্লাব ছাড়ার খবর জাভিই নিশ্চিত করেন, ‘আমি খুব পরিষ্কার করে বলতে চাই, আমাদের সে (দেম্বেলে) জানিয়েছে ক্লাব ছাড়তে চায়। সরাসরিই সে সব কথা বলেছে। পিএসজি থেকে তার কাছে প্রস্তাব আছে। সেখান থেকে তারা তাকে ফোন করেছিল। আমাদের এখান থেকে কিছুই করার নেই। এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত।’