Thank you for trying Sticky AMP!!

সংবাদ সম্মেলনে আর্সেনাল কোচ মিকেল আরতেতা

ম্যান সিটিকে আর্সেনাল কোচের হুমকি, ‘শিরোপা দৌড় এখনো শেষ হয়ে যায়নি’

আর্সেনালকে হারানোর পর ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা আত্মবিশ্বাসের সঙ্গে বলেছিলেন, প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের বিষয়টি এখন তাঁদের হাতে। আর্সেনালকে ৪-১ গোলে উড়িয়ে দেওয়া সিটি গতকাল ফুলহামের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফেরার পর যেন উড়ছে!

ফুলহামের বিপক্ষে জয়ের পর ৩২ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠেছে ম্যান সিটি। এক ম্যাচ বেশি খেলে দ্বিতীয় স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ৭৫। আগামীকাল তারা নিজেদের মাঠ এমিরেটসে আতিথ্য দেবে চেলসিকে। এ ম্যাচের আগের সংবাদ সম্মেলনে আজ আর্সেনালের কোচ মিকেল আরতেতা বললেন, শিরোপা দৌড় এখনো শেষ হয়ে যায়নি!

কিন্তু বাস্তবতা হচ্ছে লিগ জিততে হলে আর্সেনালকে হাতে থাকা ৫ ম্যাচের সব কটি জিততে হবে। এরপর তাকিয়ে থাকতে হবে ম্যান সিটির হাতে থাকা ৬ ম্যাচে যেন তারা হোঁচট খায়! সবকিছু জেনেও এখনো শিরোপা আশা ছাড়েননি মৌসুমের বেশির ভাগ সময়েই সিটির চেয়ে এগিয়ে থাকা আর্সেনালের কোচ আরতেতা।

সংবাদ সম্মেলনে আর্সেনালের স্প্যানিশ কোচ বলেছেন, ‘আমাদের মৌসুমের সবচেয়ে সুন্দর সময়টা এখনো বাকি। লিগ শেষ হতে ৫ ম্যাচ বাকি আছে। আমি এটাকে এখনো এভাবে দেখছি যে শিরোপা দৌড় শেষ হয়ে যায়নি।’

আরতেতা এরপর যোগ করেন, ‘আগামী মৌসুমে এ অবস্থায় থাকতে আমি অনেক অর্থ খরচ করব। আমাকে বিশ্বাস করুন, অনেক খরচ করব। তাই আমি এখন শুধু এই মুহূর্তটা লম্বা করতে চাই এবং শিরোপার জন্য ছুটতে চাই। আগামীকাল চেলসির বিপক্ষে জিততে হবে, এটাই এখন করণীয়।’

Also Read: ‘ফাইনাল’–এর আগে আর্সেনালের কোচ আরতেতার প্রশংসা গার্দিওলার