Thank you for trying Sticky AMP!!

ঈদে মুঠোফোনে ছাড়

ঈদের আগে বাড়তি বিক্রির প্রত্যাশায় থাকা প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলোও ক্রেতা আকর্ষণে দিচ্ছে মূল্যছাড়সহ নানা ধরনের উপহার । নগরবাসীর ঈদ কেনাকাটার একটা বড় অংশজুড়ে রয়েছে স্মার্টফোন। আর স্মার্টফোন বাজারে এখন রয়েছে নানা ধরনের ছাড় ও উপহার।

ঈদ সামনে রেখে ‘আ গ্র্যান্ড ইনভাইট’ শীর্ষক প্রচারণা চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। রমজান মাসজুড়ে দেশব্যাপী বিভিন্ন সুিবধা উপভোগ করতে পারবেন ক্রেতারা। এ সময় গ্যালাক্সি এস টেন সিরিজের ফোন কেনার ক্ষেত্রে ১০ হাজার টাকা ক্যাশব্যাক কিংবা ফ্রি গ্যালাক্সি বাডজ পাওয়ার সুযোগ পাবেন।

এ ছাড়া গ্যালাক্সি নোট নাইন ও গ্যালাক্সি এস নাইন কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ২০ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ পাওয়া যাবে। বিকাশ গ্রাহকেরা স্যামসাংয়ের যেকোনো যন্ত্র কিনে সর্বোচ্চ ৫ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি, আগ্রহী ক্রেতারা গ্যালাক্সি এ থার্টি ২২ হাজার ৯৯০ টাকার পরিবর্তে মাত্র ২০ হাজার ৯৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ফিফটি ২৬ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ২৪ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন। এক্সচেঞ্জ বা বিনিময়ে গ্যালাক্সি এ ফিফটি কেনার ক্ষেত্রে ক্রেতারা তিন হাজার টাকা বাড়তি ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। দ্বিতীয় বছরের ওয়ারেন্টি প্ল্যান কেনার ক্ষেত্রে নেভার মাইন্ড অফারে সর্বোচ্চ ১০০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

হুয়াওয়ে

হুয়াওয়ে চালু করেছে রমজান মাসব্যাপী প্রচারণা ‘হুয়াওয়ের ছন্দে, ঈদ হোক আনন্দে’। গ্রাহক স্মার্টফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক এবং প্রতিদিন একটি করে আকর্ষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট। এ ছাড়া হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, উপহারসহ নানা সুবিধা তো রয়েছেই। হুয়াওয়ের পি ৩০ প্রো ও পি ৩০–এর সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ে ইয়ার বাডস, পি ৩০ লাইট ও ওয়াই ম্যাক্সের সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ের হেডফোন এবং ওয়াই সেভেন প্রো ২০১৯ ও ওয়াই সিক্স প্রো ২০১৯–এর সঙ্গে পাওয়ার যাবে একটি দৃষ্টিনন্দন রঙিন ছাতা। নোভা থ্রি আই ও ওয়াই নাইন ২০১৯ মডেলের স্মার্টফোন দুটি কিনলে যথাক্রমে ২ হাজার টাকা ও ১ হাজার ৫০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক পাওয়া যাবে। এ ছাড়া সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। ঈদ অফার চলবে ১০ জুন পর্যন্ত।

অপো

আগামী ৬ জুন পর্যন্ত অপো এফ১১ এবং অপো এ৭ সিরিজের যেকোনো হ্যান্ডসেট কিনেই ক্রেতারা জিতে নিতে পারেন আইসিসি বিশ্বকাপে ইংল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ অথবা নগদ এক লাখ টাকা পুরস্কার অথবা এক্সক্লুসিভ অপো এফ১১ প্রো মার্ভেল অ্যাভেঞ্জার্স সংস্করণের হ্যান্ডসেট এবং অন্যান্য উপহার।

শাওমি

শাওমি–ভক্তদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। এই ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২ সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকেরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। শাওমি ভক্তরা মি এ২ (৪+৬৪ জিবি) কিনে ৩ হাজার টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন। রেডমি ৬এ (২+১৬ জিবি) গ্রাহকেরা পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায়। রেডমি গো কিনলে গ্রাহকেরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন।

সিম্ফনি

ঈদ উপলক্ষে সিম্ফনি আই১৫ মডেলের ফোন এক হাজার টাকা ছাড়ে ৫ হাজার ৬৯০ টাকা, ভি৭৫ ৭৫০ টাকা ছাড়ে ৪ হাজার ৭৯০ টাকা, ভি৯৮ ২০০ টাকা ছাড়ে ৪ হাজার ৫৪০ টাকা, ভি১৪২ ৩৫০ টাকা ছাড়ে ৫ হাজার ৪৯০ টাকা এবং হ্যালিও এস৫ তিন হাজার টাকা ছাড়ে ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

টেকনো

টেকনো পপ ওয়ানএস ১ হাজার টাকা ছাড়ে ৭ হাজার ৪৯০ টাকা এবং ক্যামন আই স্কাই২ এক হাজার ৭০০ টাকা ছাড়ে ৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।