Thank you for trying Sticky AMP!!

উবার ইটস চালু হচ্ছে ৩০ এপ্রিল

উবার ইটসের ভারত ও দক্ষিণ এশিয়ার প্রধান ভাবিক রাথোড়। ছবি: সংগৃহীত।

অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবার ঢাকায় খাবার সরবরাহ সেবা চালু করছে। ৩০ এপ্রিল থেকে ঢাকায় প্রাথমিকভাবে কার্যক্রম শুরুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। আজ রোববার রাজধানীর একটি হোটেলে উবার ইটস সেবার ঘোষণা দেন উবার ইটসের ভারত ও দক্ষিণ এশিয়ার প্রধান ভাবিক রাথোড়।

অনুষ্ঠানে উবারের কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকায় ১৫০টি রেস্তোরাঁর সঙ্গে চুক্তি করেছে তারা। উবার ইটস অ্যাপের মাধ্যমে খাবার ফরমাশ দিলে বাসায় বসে তা গ্রহণের সুবিধা থাকছে। প্রাথমিক পর্যায়ে সেবা ঢাকার গুলশান, বনানী ও বারিধারা এলাকার গ্রাহকেরা উপভোগ করতে পারবেন।

ভাবিক রাথোড় বলেন, ‘বাংলাদেশের প্রতি উবারের প্রতিশ্রুতির একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে উবার ইটস বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে। উবার যে প্রযুক্তির জন্য বহুল পরিচিত, তার সঙ্গে আমরা এমন একটি বাজার তৈরির চেষ্টা করছি, যা আমাদের গ্রাহক, রেস্টুরেন্ট ও ডেলিভারি পার্টনারদের কাছে ভিন্ন মাত্রা যোগ করবে।’

উবারের ওই কর্মকর্তা বলেন, উবার ইটস এবং উবার রাইড শেয়ারিং দুটি ভিন্ন অ্যাপ। ইটস অ্যাপটি বিশেষভাবে তৈরি করা হয়েছে যেন মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে গ্রাহকদের কাছে খাবার পৌঁছানো যায়।