Thank you for trying Sticky AMP!!

এমআই স্টোরে টেলিকম সেবা

বাংলালিংকের সেবা পাওয়া যাবে এমআই স্টোরে। ছবি: সংগৃহীত।

শাওমি স্মার্টফোন গ্রাহকদের এমআই স্টোর থেকে বিশেষ টেলিকম সেবা দেওয়া হবে। সম্প্রতি শাওমি ও মোবাইল অপারেটর বাংলালিংক যৌথভাবে এ সেবা চালু করে। এর আওতায় এমআই স্টোরে বাংলালিংকের প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রি, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা দেবে।

বাংলালিংকের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও শাওমি বাংলাদেশের কান্ট্রি ব্যবস্থাপক জিয়াউদ্দিন চৌধুরী বসুন্ধরা সিটি শপিং মলের একটি এমআই স্টোরে বিশেষ এ সুবিধা উদ্বোধন করেন। শাওমি হ্যান্ডসেটের ক্রেতারা এখন পাবেন বাংলালিংকের সংযোগসহ ১২ মাসের জন্য ২৪ জিবি বিনা মূল্যের ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ১৫১টি এমআই স্টোরে পাওয়া যাবে এ সুবিধা। পর্যায়ক্রমে দেশের সব এমআই স্টোরে সুবিধা চালু হবে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের মানসম্পন্ন সেবার মাধ্যমে সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এই অংশীদারত্বের মাধ্যমে গ্রাহকেরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন। ডিভাইসের সঙ্গে বাংলালিংকের সংযোগসহ এক বছরব্যাপী ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।’