Thank you for trying Sticky AMP!!

কফি আড্ডায় ভার্চ্যুয়াল যোগাযোগ

ভার্চ্যুয়াল দুনিয়ায় বন্ধু খুঁজে তার সঙ্গে আড্ডা দিতে পছন্দ করেন। ভার্চ্যুয়াল যোগাযোগের প্ল্যাটফর্ম হিসেবে এখন জনপ্রিয় হয়ে উঠেছে মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা এমসিসি লিমিটেডের তৈরি কফি আড্ডা অ্যাপ্লিকেশনটি। এর মাধ্যমে ভার্চ্যুয়াল যোগাযোগের পাশাপাশি বন্ধু তৈরি করা যায়। সামাজিক যোগাযোগমাধ্যম বা প্ল্যাটফর্ম হিসেবে এতে নিবন্ধন করে প্রোফাইল ছবি ও নিজের সম্পর্কে তথ্য দিতে হয়।

এমসিসির প্রধান প্রকৌশলী আশিকুজ্জামান বলেন, বিশ্বব্যাপী ভার্চ্যুয়াল যোগাযোগ এখন জনপ্রিয়। বাংলাদেশেও জনপ্রিয় অ্যাপ হিসেবে কফি আড্ডা পরিচিত হয়ে উঠেছে। অ্যাপের অ্যালগরিদম স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীর পছন্দ অনুযায়ী সম্ভাব্য বন্ধুদের প্রোফাইল দেখায়। ফলে সহজে বৈশিষ্ট্যের দিক থেকে মিল থাকা বন্ধু খুঁজে পাওয়া যায়। বন্ধু হলে কেবল এতে আলাপ বা আড্ডা দেওয়ার সুযোগ রয়েছে। দেশের তরুণদের মধ্যে ইতিমধ্যে এ অ্যাপ জনপ্রিয় হয়ে উঠছে।

আশিকুজ্জামান আরও বলেন, প্রতিদিন কফি আড্ডায় কয়েক লাখ বার্তা আদানপ্রদান করা হচ্ছে এখন। এ বছর ভালেন্টাইন ডে উপলক্ষে কফি আডডা ব্যবহারকারীদের জন্য বিশেষ উপহার দেওয়া হবে। বিনা মূল্যের অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে। বিজ্ঞপ্তি