Thank you for trying Sticky AMP!!

ডিমানিতে প্রিয়শপের সেবা

চুক্তি সই অনুষ্ঠানে ডিমানি ও প্রিয়শপের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত।

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকমের সেবা মিলবে আর্থিক প্রযুক্তিগত সেবাদানকারী প্রতিষ্ঠান ডিমানিতে। সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। চুক্তির ফলে ডিমানি অ্যাপে থাকা শপিং অপশনে প্রিয়শপ ডটকমের সব পণ্য প্রদর্শিত হবে। সেখান থেকে গ্রাহকেরা প্রিয়শপ ডটকমের সব পণ্য কিনতে পারবেন সহজেই। এ ছাড়া ডিমানির সাহায্যে পণ্যের মূল্য পরিশোধ করা যাবে।

রাজধানীর গুলশানে অবস্থিত ডিমানির প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ডিমানির সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আরেফ আর বশীর এবং প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী আশিকুল আলম খান বলেন, আগামী দিনগুলোতে আর্থিক সেবা খাতে প্রযুক্তির আরও উন্নয়ন হবে। এই ফিনটেক প্রযুক্তির সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে প্রিয়শপের গ্রাহকেরা আরও উন্নত সেবা পাবেন।

ডিমানির সহ-প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আরেফ আর বশির বলেন, বাংলাদেশে ই-কমার্স খাত প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। এ চুক্তির ফলে ডিমানির গ্রাহকেরা ডিমানির অ্যাপ থেকে প্রিয়শপের সব সেবা উপভোগ করতে পারবেন। যা গ্রাহকদের অনলাইন কেনাকাটায় দারুণ অভিজ্ঞতা দেবে।

২০১৩ সাল যাত্রা শুরু হয় PriyoShop. comএর। বিজ্ঞপ্তি।