Thank you for trying Sticky AMP!!

প্রথম আলোর খবর ও ছবি ইমো অ্যাপে

ইমো ও প্রথম আলোর মধ্যে চুক্তি সম্পাদন অনুষ্ঠানে (বাঁ থেকে) জাবেদ সুলতান, নিল ইয়াং, মতিউর রহমান, মোহাম্মদ রাশেদুল হক ও আদজানি হুই। গত মার্চ মাসের শুরুতে প্রথম আলো কার্যালয়ে।

জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপ ইমোর পাবলিক সার্ভিসে বাংলাদেশ থেকে প্রথমবারের মতো যুক্ত হলো প্রথম আলো। এখন থেকে প্রথম আলোর সর্বশেষ নির্বাচিত খবর ও ছবি ইমোতেও প্রকাশিত হচ্ছে। মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, মালয়েশিয়া, আমেরিকাসহ প্রবাসী বাংলাদেশিরাও প্রথম আলোর সর্বশেষ খবর ইমোতে পাচ্ছেন।

ইমোতে প্রথম আলো চ্যানেলের সঙ্গে যুক্ত হওয়া যাবে (https://imo.onelink.me/RAdY/a540846d) এই ঠিকানায়।

গত মার্চ মাসের শুরুতে প্রথম আলো কার্যালয়ে ইমো ও প্রথম আলোর মধ্যে এ বিষয়ে চুক্তি হয়। চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমোর বাংলাদেশের বিজনেস ডিরেক্টর মোহাম্মদ রাশেদুল হক, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার নিল ইয়াং ও অপারেশন ম্যানেজার আদজানি হুই এবং প্রথম আলোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, প্রথম আলো ডিজিটালের নির্বাহী সম্পাদক সেলিম খান ও ডিজিটাল বিজনেসের প্রধান জাবেদ সুলতান।

বিশ্বে প্রায় ২১ কোটি মানুষ প্রতি মাসে ইমো ব্যবহার করে। এটি বাংলাদেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় ইনস্ট্যান্ট ম্যাসেজিং অ্যাপ্লিকেশন। বাংলাদেশে ইমো ব্যবহার করে প্রতিদিন ১৫ কোটি ফ্রি কল, ভিডিও এবং ছবি আদান–প্রদান করা হয়।