Thank you for trying Sticky AMP!!

বিনা মূল্যে মোবাইল জীবাণুমুক্ত করছে হুয়াওয়ে

হুয়াওয়ে মোবাইল জীবাণুমুক্ত করার সুবিধা দিচ্ছে। ছবি: হুয়াওয়ের সৌজন্যে

বিনা মূল্যে স্মার্টফোন জীবাণুমুক্ত করার বিশেষ সেবা দিচ্ছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। প্রযুক্তি প্রতিষ্ঠানটির গ্রাহকেরা এ সেবা উপভোগ করতে পারবেন হুয়াওয়ে অনুমোদিত বাংলাদেশের সব সার্ভিস সেন্টার থেকে।

হুয়াওয়ে বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশেষ এ সেবা আজ বৃহস্পতিবার থেকে ৩১ মার্চ পর্যন্ত চলবে। সারা দেশের ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের সব স্মার্টফোন ব্যবহারকারীর মোবাইল জীবাণুমুক্তকরণ সেবাটি বিনা মূল্যে দেওয়া হবে।

হুয়াওয়ে জানায়, ফোনকে ফাঙ্গাস ও ভাইরাসমুক্ত করতে জীবাণুমুক্ত বিশেষ একটি যন্ত্রের (ফোন ডিসইনফেকশন) অভ্যন্তরে স্মার্টফোন ঢুকিয়ে নির্দিষ্ট সময় পর ফোনকে জীবাণুমুক্ত করা হবে। এ সেবা পেতে গ্রাহকদের কোনো ফি দিতে হবে না। এতে গ্রাহকেরা জীবাণুমুক্ত হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন এবং নিজেদেরকে নিরাপদ রাখতে পারবেন।

সম্প্রতি করোনাভাইরাস সংক্রমণের কারণে বিশ্বব্যাপী প্রাদুর্ভাব চলছে। বিশেষজ্ঞরা নিজেদের নিরাপদে থাকার জন্য অনেক পরামর্শও দিচ্ছেন। তাঁরা বলছেন, নিত্যপ্রয়োজনীয় অন্য জিনিসপত্রের মতো মোবাইল ফোন ব্যবহারেও সতর্কতা অবলম্বন করতে হবে। এ জন্য মোবাইল ফোন জীবাণুমুক্ত ও পরিষ্কার রাখা প্রয়োজন। এরই পরিপ্রেক্ষিতে মোবাইল ফোন জীবাণুমুক্তকরণের বিশেষ এ সেবার উদ্যোগ নিয়েছে হুয়াওয়ে।