Thank you for trying Sticky AMP!!

মুহম্মদ খান-সভাপতি, ওয়াশিকুর রহমান-সাধারণ সম্পাদক

বিভিন্ন গণমাধ্যমের তথ্যপ্রযুক্তি-বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) দুই বছর মেয়াদি (২০১৫-১৭) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।

বিভিন্ন গণমাধ্যমের তথ্যপ্রযুক্তি-বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) দুই বছর মেয়াদি (২০১৫-১৭) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি হয়েছেন দৈনিক কালের কণ্ঠের মুহম্মদ খান (৩৪ ভোট) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের ওয়াশিকুর রহমান শাহীন (৩৩ ভোট)।

এ দুটি পদের মধ্যে সভাপতি পদে তিনজন এবং সাধারণ সম্পাদক পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করেন। আজ শনিবার অনুষ্ঠিত ভোট কার্যক্রম শেষে বিকেলে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোস্তাফা জব্বার। তিনি বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে এ নির্বাচন সম্পন্ন হয়েছে। এ জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি। এ সময় নির্বাচন বোর্ডের অন্য দুই সদস্য আবির হাসান ও মেহেদী হাসান পলাশ উপস্থিত ছিলেন।

আজ জাতীয় প্রেসক্লাবে বেলা ১১টা থেকে বেলা তিনটা পর্যন্ত টানা ভোট নেওয়া হয়। নয় সদস্যের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে পাঁচটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের তরিক রহমান (৩৮ ভোট), কোষাধ্যক্ষ দৈনিক সমকালের হাসান জাকির (৩৫ ভোট) ও গবেষণা সম্পাদক দৈনিক ভোরের পাতার মোস্তাফিজুর রহমান সোহাগ (২৯ ​ভোট)। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চারজন হলেন যুগ্ম সচিব মাসুদ রুমি (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক তারিকুর রহমান খান (সকালের খবর), নির্বাহী সদস্য মোহাম্মদ কাওছার উদ্দীন (সংবাদ) ও হাসান বিপুল ​(বিডিনিউজ ২৪ ডট কম)।

নির্বাচনে ৬৬ জন ভোটারের মধ্যে ৬২ জন ভোট দেন। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করবে।