Thank you for trying Sticky AMP!!

সিভি ম্যাগাজিনে পিএমঅ্যাস্পায়ারের উদ্যোক্তা

পিএমঅ্যাস্পায়ারের উদ্যোক্তা আবদুল্লাহ আল মামুন

দেশের প্রজেক্ট ম্যানেজমেন্ট বা প্রকল্প ব্যবস্থাপনা সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত পিএমঅ্যাস্পায়ার। সম্প্রতি যুক্তরাজ্যের ‘করপোরেট ভিশন’ বা সিভি সাময়িকীতে পিএমঅ্যাস্পায়ারকে নিয়ে প্রতিবেদন প্রকাশ পেয়েছে। সেখানে এর উদ্যোক্তা ও প্রধান নির্বাহী আবদুল্লাহ আল মামুনকে প্রভাবশালী সিইও হিসেবে উল্লেখ করা হয়েছে। সিভি ম্যাগাজিন মূলত অভিজ্ঞ বাণিজ্যিক উদ্যোক্তা ও বিশ্ব বাণিজ্যের নানা বিষয় সম্পর্কে প্রতিবেদন প্রকাশ করে।

পিএমঅ্যাস্পায়ারের বিজ্ঞপ্তিতে বলা হয়, সিভি ম্যাগাজিন প্রতিবছর ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মাননা দিয়ে থাকেন। ওই নির্বাচনপ্রক্রিয়ায় অংশ নেয় বিভিন্ন উদ্যোক্তা। উদ্যোক্তা ও বিশেষজ্ঞদের ভোটে বিজয়ী করা হয়। সেখানে ডিজিটাল উদ্যোগ বিভাগে বিজয়ী হয়েছেন পিএমঅ্যাস্পায়ারের উদ্যোক্তা।

আবদুল্লাহ বলেন, ‘বিশ্বজুড়ে প্রকল্প ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাহায্য করার লক্ষ্যে পিএমঅ্যাস্পায়ার এই সফটওয়্যার তৈরি করেছে। সম্মাননা পাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ছিল প্রতিষ্ঠানের উন্নতি। সফটওয়্যার ও প্রশিক্ষণভিত্তিক প্রতিষ্ঠানের জন্য এটি দারুণ ঘটনা। পিএমঅ্যাস্পায়ার ১০০টিরও বেশি দেশের ব্যবহারকারীদের কর্মক্ষেত্রে সহায়তা করেছে। পিএমঅ্যাস্পায়ার তাদের প্ল্যাটফর্ম ও সিমুলেটরকে সাতটি আন্তর্জাতিক ভাষায় রূপান্তর করেছে।

বিস্তারিত জানা যাবে https://www.cv-magazine.com/issue-1-2019 লিংক থেকে।