Thank you for trying Sticky AMP!!

ইলন মাস্ক

এক্স নিয়ে ইলন মাস্কের আবারও অদ্ভুত সিদ্ধান্ত

খুদে ব্লগ লেখার ওয়েবসাইট এক্সের (সাবেক টুইটার) মালিকানা নেওয়ার পর থেকেই একের পর এক অদ্ভুত সিদ্ধান্ত নিচ্ছেন ইলন মাস্ক। এবার ইলন মাস্ক জানিয়েছেন, এক্সে আদান-প্রদান করা কোনো লিংকের প্রিভিউয়ে লেখার শিরোনাম বা টাইটেল দেখা যাবে না। মাস্কের এ ঘোষণার পরপরই এক্সের আইওএস এবং ডেস্কটপ সংস্করণে আদান-প্রদান করা লিংকের শিরোনাম বা টাইটেল দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা ডিভাইসেও এ নিয়ম চালু করা হবে।

এক্সে নতুন এ নিয়ম চালুর পর অনেক ব্যবহারকারীই অসন্তোষ প্রকাশ করেছেন।
নিজের সিদ্ধান্তের পক্ষে যুক্তি তুলে ধরে ইলন মাস্ক বলেছেন, নতুন এ পরিবর্তনের ফলে এখন থেকে এক্সের পোস্টগুলো আরও সুন্দরভাবে দেখা যাবে। আদান-প্রদান করা লিংকে ক্লিক করলে ব্যবহারকারীরা তুলনামূলক কম সময় এক্স ব্যবহার করেন। আর তাই লিংকে ক্লিক করার বদলে এক্সে বড় পোস্ট পড়া ভালো।

Also Read: ইলন মাস্ক সম্পর্কে চমকপ্রদ ২১ তথ্য, যা হয়তো আপনার অজানা

বিভিন্ন ওয়েবসাইটে প্রকাশিত কোনো লেখা এক্সে পোস্ট করলে সেটির সংক্ষিপ্ত তথ্য ছবি আকারে লিংক প্রিভিউয়ে দেখা যেত। এক্সের ফিডে ছবিগুলো দেখার সুযোগ মেলায় ব্যবহারকারীরা লিংকে ক্লিক না করেই দ্রুত পোস্টগুলো সম্পর্কে প্রাথমিক ধারণা নিতে পারতেন। মাস্কের নতুন এ সিদ্ধান্তের ফলে ফিডে পোস্টগুলোর ছবি দেখা গেলেও শিরোনাম দেখা যাবে না। ফলে পোস্টগুলো সম্পর্কে আগাম ধারণা মিলবে না।

সূত্র: অ্যান্ড্রয়েড সেন্ট্রাল

Also Read: স্পেসএক্সের কর্মীদের চোখে কেমন মানুষ ইলন মাস্ক