Thank you for trying Sticky AMP!!

স্পার্ক ২০ প্রো

একই সঙ্গে সামনের ও পেছনের ভিডিও করা যায় এই ফোনে

বাংলাদেশের বাজারে নতুন ফোন এনেছে টেকনো। ‘স্পার্ক ২০ প্রো’ মডেলের ফোনটির পেছনে আলট্রা সেনসিং সেন্সর প্রযুক্তির ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা ও ১০ এক্স ডিজিটাল জুম সুবিধা থাকায় দূরের ছবি ভালোভাবে তোলা যায়। ফোনটির সামনে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তির ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে, ফলে ভালো মানের সেলফি তোলা সম্ভব। ডুয়েল ভিডিও মোড প্রযুক্তির ফোনটিতে চাইলে একই সঙ্গে দুই পাশের ক্যামেরা চালু করে সামনের এবং পেছনের ভিডিও করা যায়। আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে টেকনো বাংলাদেশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৬.৭৮ ইঞ্চি এফএইচডি (ফুল হাইডেফিনেশন) প্লাস পর্দার ফোনটিতে হেলিও জি৯৯ প্রসেসরসহ ৮ গিগাবাইট র‍্যাম রয়েছে। ফলে দ্রুত বিভিন্ন কাজ করা যায়। ৫ হাজার এমএএইচ ব্যাটারি সুবিধার ফোনটিতে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা থাকায় দীর্ঘ সময় ব্যবহারের পাশাপাশি দ্রুত চার্জ করা সম্ভব। ফলে ব্যাটারির চার্জ শেষ হওয়া নিয়ে দুশ্চিন্তা করতে হয় না।

অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলা ২৫৬ গিগাবাইট ধারণক্ষমতার ফোনটির পর্দার রিফ্রেশ রেট ১২০ হার্জ হওয়ায় স্বচ্ছন্দে গেম খেলার পাশাপাশি ভিডিও দেখা যায়। ইউএসবি টাইপ-সি পোর্ট সুবিধার ফোনটির দাম ২১ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)।