Thank you for trying Sticky AMP!!

জিএসএম ডিজিটাল নেশন অ্যাওয়ার্ড পেল গ্রামীণফোন

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমানের পক্ষে পুরস্কার গ্রহণ করেন করপোরেট অ্যাফেয়ার্সের সিনিয়র ডিরেক্টর হোসেন সাদাত

ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে কমিউনিটির ক্ষমতায়নে ভূমিকা রাখায় জিএসএম-এর দ্য ডিজিটাল নেশন অ্যাওয়ার্ড পুরস্কার অর্জন করেছে গ্রামীণফোন। গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমানের পক্ষে সিঙ্গাপুরের জেডব্লিউ ম্যারিয়ট সাউথ বিচে এ পুরস্কার গ্রহণ করেন গ্রামীণফোনের করপোরেট অ্যাফেয়ার্সের সিনিয়র ডিরেক্টর হোসেন সাদাত।    

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এখনই সময়’ ভিডিও ক্যাম্পেইনের জন্য এ পুরস্কার পেয়েছে গ্রামীণফোন। গ্রামীণফোনের মোবাইল প্রযুক্তি কীভাবে দেশজুড়ে কমিউনিটির ক্ষমতায়ন ত্বরান্বিত করেছে, তা এই ভিডিওর মাধ্যমে তুলে ধরা হয়েছে।

অর্জন নিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, ‘ডিজিটাল কানেক্টিভিটি পার্টনার হিসেবে মানুষের জীবনের রূপান্তরে এবং ডিজিটাল বৈষম্য কমিয়ে আনতে ভূমিকা রাখতে গ্রামীণফোন উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে। ডিজিটালাইজেশনের ক্ষেত্রে নানা উদ্যোগ গ্রহণের জন্য জিএসএম-এর এ স্বীকৃতি লাভ করে আমরা সম্মানিত।’

জিএসএমএর আয়োজনে মোবাইল ৩৬০ ডিজিটাল নেশনস অ্যাওয়ার্ড, মোবাইল ৩৬০ এশিয়া প্যাসিফিক উদ্যোগের মাধ্যমে মোবাইল খাতের এ অবদানকে স্বীকৃতি দেওয়া হয়। এ বছর ১৫টি আবেদনকে সংক্ষিপ্ত মনোনয়ন তালিকায় রাখা হয়। পরবর্তীতে এ খাতের অভিজ্ঞ ও বিশেষজ্ঞ বিচারকেরা যাচাই-বাছাই করে বিজয়ী নির্বাচন করেন।