Thank you for trying Sticky AMP!!

যৌনকর্মীদের জন্য মেগানের ভালোবাসা

খাবারের ওপর বার্তা লিখছেন মেগান মেরকেল। ছবিটি টুইটার থেকে নেওয়া

যৌনকর্মীদের প্রতি ‘ভালোবাসা’ জানিয়েছেন ব্রিটিশ রাজবধূ মেগান মেরকেল। যৌনকর্মীদের প্রতি সমর্থনসূচক বার্তা লিখেছেন তিনি। গতকাল শুক্রবার এক বেসরকারি সংস্থা আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন মেগান।

সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, যৌনকর্মীদের নিয়ে কাজ করা বেসরকারি দাতব্য প্রতিষ্ঠান ‘ওয়ানটুয়েন্টিফাইভ’ আয়োজিত একটি অনুষ্ঠানে গতকাল শুক্রবার যোগ দিয়েছিলেন মেগান মেরকেল। সেখানে গিয়ে নারীদের জন্য খাবারের প্যাকেট তৈরির কাজে সহায়তা করেন তিনি। খাবারের এসব প্যাকেটে অন্যান্য অনেক কিছুর সঙ্গে একটি করে কলাও ছিল। কলাগুলোতে বার্তা লিখে দেন মেগান মেরকেল। আর এই সিদ্ধান্তটি ছিল তাঁর নিজেরই।

কলার ওপর মেগান লেখেন, ‘আপনারা আমাদের প্রিয়’, ‘আপনারা সাহসী’, ‘আপনারা দৃঢ়তার অধিকারী’ ইত্যাদি। একেকটি কলার ওপর একেক বার্তা লেখেন মেগান। পরে সেগুলো খাবারের প্যাকেটে ভরে পাঠানো হয়।

যৌনকর্মীদের প্রতি ‘ভালোবাসা’ জানিয়েছেন ব্রিটিশ রাজবধূ মেগান মেরকেল। যৌনকর্মীদের প্রতি সমর্থনসূচক বার্তা লিখেছেন তিনি। ছবিটি টুইটার থেকে নেওয়া

এ সময় মেগান বলেন, ‘এভাবে বার্তা লিখে খাবার পাঠানোর ধারণাটি অসাধারণ। যুক্তরাষ্ট্রে কিছু স্কুলে এ ধরনের প্রকল্প দেখেছি আমি।’ পরে ওই দাতব্য প্রতিষ্ঠানও মেগানের এই উদ্যোগের প্রশংসা করে টুইট করে। তাতে বলা হয়েছে, মেগান আসায় তাঁরা সবাই খুব সম্মানিত বোধ করেছে।

এ কাজে ডাচেস অব সাসেক্সের সঙ্গে ছিলেন স্বামী প্রিন্স হ্যারি। এই অনুষ্ঠানের আগে তরুণদের উদ্দেশে একটি ভাষণও দিয়েছেন মেগান। বর্তমানে তিনি লন্ডনের ন্যাশনাল থিয়েটারের অন্যতম পৃষ্ঠপোষক।