Thank you for trying Sticky AMP!!

প্রেমিকার মন জয়ে ফুলের নয়, টাকার তোড়া

ভালোবাসা আকৃতির নগদ অর্থের তৈরি তোড়া। ছবি: সংগৃহীত

ভালোবাসা এক ভিন্ন রকম জিনিস। ভালোবাসার মানুষকে কিছু একটা উপহার দিয়ে বিস্মিত করে দেওয়ায় অন্য রকম আনন্দ আছে। অবশ্য রোমান্টিক সেই ভালোবাসার নির্মোহ আনন্দ সবার কপালে জোটে না। আর যাঁদের জোটে, তাঁরা ভাগ্যবানই বটে।

সাধারণত বেশির ভাগ প্রেমিক তাঁর প্রেমিকাকে হৃদয় আকৃতির চকলেট, খেলনা, ভালুক, পোশাক, প্রেমপত্র, বই অথবা ফুলের তোড়া দিয়ে থাকেন। সেখানে উপহারটাই মুখ্য, মূল্য নিয়ে কারও তেমন মাথাব্যথা থাকে না। তবে সম্প্রতি চীনে প্রেমিকাকে উপহার দেওয়া নিয়ে যা ঘটেছে, সেটা জেনে অবশ্য অনেকে বিস্মিত হবেন।

মূল্যবান উপহার ঘিরে বন্ধু-স্বজনদের উচ্ছ্বাস: ছবি: সংগৃহীত

এক প্রেমিক তাঁর প্রেমিকার মন জয়ে ফুলের নয়, চীনা নগদ অর্থ ইউয়ানের তোড়া বানিয়ে উপহার দিয়েছেন। নগদ ৩ লাখ ৩০ হাজার ইউয়ান দিয়ে ওই তোড়াটি বানানো হয়। টাকার তৈরি তোড়া উপহার দিয়ে শুধু তাঁর প্রেমিকাকে নয়, রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন ওই প্রেমিক।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকম জানিয়েছে, ওই প্রেমিক চেয়েছিলেন তাঁর প্রিয়তমাকে কিছু একটা ব্যতিক্রম ও অদ্বিতীয় বিশেষ উপহার দেবেন। আর সেভাবে পরিকল্পনা করেছিলেন। অবিশ্বাস্য মনে হলেও ওই টাকার তোড়াটি ফুলের দোকান থেকে নিয়ে যেতে সাতজন কর্মচারী লাগে এবং সেটা তৈরি করতে লেগে যায় ১০ ঘণ্টা।

এসব ইয়েন দিয়ে তৈরি হয়েছে তোড়াটি। ছবি: সংগৃহীত

ওই প্রেমিক যুগলের পরিচিত একজন বলেন, এই প্রেমিক যুগল গভীর প্রেমে আবদ্ধ। এটাই হচ্ছে সেই প্রেম; যা বিশ্বকে তাক লাগিয়ে দেয়।

অবশ্য যে প্রেমিক এই এলাহিকাণ্ড ঘটিয়েছেন। প্রতিবেদনে তাঁর সম্পর্কে এবং তাঁর এত অর্থের উৎস সম্পর্কে কিছু জানানো হয়নি। এমনকি ওই প্রেমিকা সম্পর্কেও তেমন তথ্য দেওয়া হয়নি।