Thank you for trying Sticky AMP!!

কেট মিডলটন

মানুষের সমমর্মিতার বার্তা কেটকে খুবই স্পর্শ করেছে

যুক্তরাজ্যের প্রিন্সেস অব ওয়েলসের ক্যানসার শনাক্ত হয়েছে—এমন ঘোষণার পর মানুষের কাছ থেকে পাওয়া সমমর্মিতার বার্তাগুলো কেট মিডলটন ও তাঁর স্বামী প্রিন্স উইলিয়ামকে অত্যন্ত স্পর্শ করেছে। কেনসিংটন প্যালেসের এক মুখপাত্র গতকাল শনিবার এ কথা বলেছেন।

গত শুক্রবার এক ভিডিও বার্তায় ৪২ বছর বয়সী কেট মিডলটন বলেন, গত জানুয়ারি মাসে তাঁর তলপেটে বড় ধরনের অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর তাঁর ক্যানসার ধরা পড়ে। পরীক্ষা-নিরীক্ষার পরে তাঁকে প্রতিরোধমূলক কেমোথেরাপি দেওয়া হচ্ছে। তিনি চিকিৎসার প্রথম পর্যায়ে রয়েছেন। তিনি ভালো আছেন।

Also Read: ক্যানসার শনাক্ত হওয়ার পর সন্তানদের কী বলেছিলেন কেট

ক্যানসার শনাক্তের ঘোষণার পর যুক্তরাজ্যসহ বিশ্বের ভিন্ন প্রান্তের মানুষের কাছ থেকে সমমর্মিতাসূচক বার্তা পেতে থাকেন কেট মিডলটন ও প্রিন্স উইলিয়াম।

কেনসিংটন প্যালেসের মুখপাত্র গতকাল এক বিবৃতিতে বলেন, যুক্তরাজ্য, কমনওয়েলথ ও বিশ্বজুড়ে মানুষের কাছ থেকে আসা সদয় বার্তাগুলো প্রিন্স ও প্রিন্সেস উভয়কে অত্যন্ত স্পর্শ করেছে।

Also Read: কেট ক্যানসারে আক্রান্ত, জানালেন নিজেই

কেনসিংটন প্যালেসের বিবৃতিতে আরও বলা হয়, জনগণের উষ্ণতা, সমর্থনে প্রিন্স ও প্রিন্সেস অত্যন্ত অনুপ্রাণিত। এই সময়ে গোপনীয়তার জন্য তাঁদের অনুরোধের বিষয়টি বুঝতে পারায় সবার প্রতি তাঁরা কৃতজ্ঞ।

Also Read: কেটের ভিডিও বার্তায় গুঞ্জন কী থামবে, কী বলছেন বিশেষজ্ঞরা