Thank you for trying Sticky AMP!!

পাপারাজ্জি: ‘ভয়াবহ দুর্ঘটনায়’ পড়তে যাচ্ছিলেন প্রিন্স হ্যারি ও মেগান

স্ত্রী মেগান মার্কেলের সঙ্গে প্রিন্স হ্যারি

নিউইয়র্কের রাস্তায় প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মার্কেলকে বহন করা গাড়ির পিছু নিয়েছিলেন একদল পাপারাজ্জি। দুই ঘণ্টার বেশি সময় ধরে বেপরোয়াভাবে তাঁদের অনুসরণ করেন তাঁরা। এতে হ্যারি-মেগান ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হতে গিয়েছিলেন। প্রিন্স হ্যারির মুখপাত্র আজ বুধবার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

গত মঙ্গলবার নিউইয়র্কে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। এ সময় গাড়িতে মার্কেলের মা ডোরিয়া রাগল্যান্ডও ছিলেন। ১৯৯৭ সালে এ রকমই একটি ঘটনায় প্রাণ হারিয়েছিলেন হ্যারির মা প্রিন্সেস ডায়ানা। সে সময় আলোকচিত্রীরা প্যারিসের রাস্তায় তাঁর গাড়ির পিছু নিয়েছিলেন। তখন দুর্ঘটনার শিকার হয়েছিলেন ডায়ানা।

Also Read: আমাদের খলনায়ক দেখানো তাদের জন্য ভালো: প্রিন্স হ্যারি

প্রিন্স হ্যারির মুখপাত্র বলেছেন, পাপারাজ্জিরা বেপরোয়াভাবে তাড়া করায় অন্যান্য গাড়ি, পথচারী ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে প্রায় সংঘর্ষের মতো অবস্থা হয়। তিনি বলেন, জনপ্রিয় ব্যক্তিদের নিয়ে মানুষের আগ্রহ থাকতে পারে। তবে কারও নিরাপত্তা বিঘ্নিত করে, এটা করা উচিত নয়।

বলা হচ্ছে, ছয়টির মতো গাড়ি নিয়ে হ্যারি–মেগানের পিছু নিয়েছিলেন পাপারাজ্জিরা। তাঁরা সড়কে চলার সংকেত মানছিলেন না, গাড়ি ফুটপাতে উঠিয়ে দেন, রাস্তা আটকে দেন, একমুখী সড়কেও উল্টো দিকে গাড়ি চালান। গাড়ি চালানোর মধ্যেই তাঁরা ছবি তুলতে থাকেন।

এ ঘটনায় কেউ হতাহত হননি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি। নিউইয়র্ক পুলিশ তাৎক্ষণিকভাবে এ বিষয়ে কিছু বলতে পারেনি।

৬ মে রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেক হয়। ওই অনুষ্ঠানে প্রিন্স হ্যারি উপস্থিত থাকলেও ছিলেন না তাঁর স্ত্রী মেগান। লন্ডনে ওই অনুষ্ঠানের পর এই প্রথম প্রকাশ্য কোনো অনুষ্ঠানে এসেছিলেন রাজা তৃতীয় চার্লসের ছোট ছেলে হ্যারি ও তাঁর স্ত্রী মেগান। তাঁরা নিউইয়র্কে এমএস ফাউন্ডেশনের ওমেন অব ভিশন পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

Also Read: মেগান আমাকে গোঁড়ামি থেকে মুক্ত করেছে, বললেন প্রিন্স হ্যারি