Thank you for trying Sticky AMP!!

পশ্চিমবঙ্গ অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য হয়েছে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি

পশ্চিমবঙ্গের কোচবিহার এবং আলিপুরদুয়ার লোকসভা আসনে নির্বাচন হচ্ছে আগামী বৃহস্পতিবার। এই নির্বাচনে বিজেপির পক্ষে প্রচারের জন্য আজ রোববার বেলা ১১টার দিকে কোচবিহারে আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি কোচবিহার শহরের রাসমেলা ময়দানে বিজেপি আয়োজিত এক বিশাল জনসভায় বলেন, পিসি-ভাইপোর (মমতা-অভিষেক) শাসনে বাংলায় অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য হয়েছে। দিদির বাংলা আজ সারদা, নারদা মামলা উপহার দিয়েছে। এই বাংলায় আইনশৃঙ্খলা নেই। চলছে একদলীয় শাসন। চলছে সিন্ডিকেট আর চাঁদাবাজদের রাজত্ব। এদের রুখতে এবার সবাইকে বিজেপির পতাকাতলে আসার আহ্বান জানান তিনি।

মোদি বলেছেন, পশ্চিমবঙ্গ এখন অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। কিন্তু আমরা ক্ষমতায় এলে খুঁজে বের করব অনুপ্রবেশকারীদের।
মোদি বলেন, এবার ফের যে ভারতে ক্ষমতায় আসছে বিজেপি তা এই কোচবিহারের বিশাল জনসভা জানান দিয়েছে। এবার দিদি আয়নায় দেখতে পারবেন বিজেপির জনসমর্থনের ছবি।
মোদি বলেছেন, মানুষ এখন ঝুঁকছেন বিজেপির দিকে। কার্যত আজকের কোচবিহারের জনসমুদ্র দেখিয়ে দিয়েছে দিদির পরাজয়ের ছবি। বলেন, মা সারদাকে এই দেশ পূজা করে আর দিদি দিয়েছেন এই রাজ্যে সারদা কেলেঙ্কারি। দিয়েছেন নারদ দুর্নীতি মামলাও। এবার এই স্পিডব্রেকার দিদি নিজের পরাজয়ের ছবি দেখতে পারছেন। তাঁর আয়নায়।
মোদি বলেন, এখন বিজেপির সমর্থন দেখে দিদির ঘুম উড়ে গেছে। সব সময় জপ শুরু করেছেন, মোদি হটাও, মোদি হটাও বলে। বলেন, আপনারা আমাকে যত বেশি ভালোবাসবেন ততই ঘুম উড়ে যাবে দিদির। তাই তো দিদির প্রতি মানুষের জনসমর্থন চলে গেলে কী হয়, তা তো এখন দিদিকে দেখে বোঝা যাচ্ছে।
মোদি বলেন, বাংলাদেশের সঙ্গে ছিটমহল সমস্যার সমাধান করা হয়েছে। জলপাইগুড়িতে সার্কিট বেঞ্চ গড়া হয়েছে। আমরা উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়ার জন্য সংসদে বিল আনলে তাতে বাধা দিয়েছেন এই দিদি।

মোদির অভিযোগ, রাজ্যে চলছে এখন গুন্ডা আর চাঁদাবাজদের দৌরাত্ম্য। বিজেপি ক্ষমতায় এলে এই চাঁদাবাজদের দৌরাত্ম্য বন্ধ করে দেবে। আরও বলেন, আমরা ক্ষমতায় এলে দেশবাসীর জন্য নিখরচায় টেলিফোনে কথা বলা বাস্তবায়ন করা হবে।
মোদি আরও বলেছেন, আমরা এই বাংলায় ১ কোটি গরিব মানুষকে ৫ লাখ রুপির চিকিৎসা প্রকল্প শুরু করার উদ্যোগ নিলে বাধা দিয়েছেন দিদি। বাধা দিয়েছেন গরিবদের জন্য বসতঘর নির্মাণ করে দেওয়ার প্রকল্পকে। মোদি বলেন, এই চৌকিদার ক্ষমতায় আসার পর পাল্টে দিয়েছে ভারতের ছবি। কেউ কি ভাবতে পেরেছে পাকিস্তানের ঘাঁটিতে গিয়ে ভারতীয় সেনারা উড়িয়ে দিতে পারে পাক জঙ্গি ঘাঁটিকে? আগের কোনো সরকারই পারেনি। সেই কাজ করেছে, এই চৌকিদার। এই জয়ে অবশ্য কষ্ট পেয়েছেন দিদি।
মমতাকে উদ্দেশ করে মোদি বলেন, যেখানে দাঁড়িয়ে আছেন সেখানেই দাঁড়িয়ে থাকুন। আর এগোবেন না স্পিডব্রেকার দিদি। তিনি আসন্ন ভোটে এই চৌকিদারকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, এই চৌকিদারই আপনাদের দিতে পারবে এক সুখী ভারতকে।