Thank you for trying Sticky AMP!!

দেয়ালের ফাঁকে আটকে ছিলেন নগ্ন ব্যক্তি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সিরাকিউজ শহরে দেয়ালের ফাঁকে আটকে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সিরাকিউজ শহরে দেয়ালের ফাঁকে আটকে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। তবে তাঁকে উদ্ধারের পর বিস্মিত হয়ে যান উদ্ধারকারীরা। কারণ, ওই ব্যক্তি ছিলেন নগ্ন।

দেয়ালের ফাঁকের ভেতর থেকে ওই ব্যক্তি সাহায্যের জন্য চিৎকার করছিলেন। বিবিসির আজ শনিবারের খবরে জানা যায়, উদ্ধারকর্মীদের ধারণা, ওই জায়গায় দুই দিন ধরে আটকা ছিলেন তিনি।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, উদ্ধারকর্মীরা থিয়েটারের দেয়াল কেটে ওই ব্যক্তিকে নগ্ন অবস্থায় খুঁজে পান। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সিরাকিউজের অগ্নিনির্বাপণ বিভাগ জানিয়েছে, দেয়ালের পেছনের ফাঁকা জায়গায় কীভাবে ওই ব্যক্তি ঢুকলেন, তা স্পষ্ট নয়।
ল্যান্ডমার্ক থিয়েটারের পরিচালক মাইক ইনটাগ্লিয়েটা স্থানীয় সংবাদমাধ্যম সিরাকিউজডটকমকে জানান, এ সপ্তাহের শুরুতে ওই ব্যক্তিকে ভবনের চারপাশে উদ্দেশ্যহীনভাবে ঘোরাঘুরি করতে দেখেছেন তিনি।

ইনটাগ্লিয়েটা আরও বলেন, ‘আমি জানি না দেয়ালের পেছনের ফাঁকা জায়গায় ওই ব্যক্তি কী কারণে ঢুকেছেন। হয়তো তিনি ঠান্ডা থেকে বাঁচতে অথবা শৌচাগার ব্যবহারের জন্য সেখানে ঢুকতে পারেন।’

সিরাকিউজের অগ্নিনির্বাপক বিভাগের উপপ্রধান জন কানে স্থানীয় গণমাধ্যমকে বলেন, থিয়েটারের পুরুষদের শৌচাগারের দেয়ালের ফাঁকা জায়গায় ওই ব্যক্তি আটকে যান। তিনি দুই দিন ধরে সেখানে আটকে ছিলেন বলে মনে করা হচ্ছে।

পুলিশ বলছে, ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ হতে পারেন। তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি।