Thank you for trying Sticky AMP!!

নির্বাচিত হলে অভিবাসীদের অধিকার আদায়ে কাজ করব

মিজান চৌধুরী

আমি আমেরিকান, আমি ইমিগ্রান্ট, আমি বাংলাদেশি, আমি এশিয়ান। আমরাও পারি এই যুক্তরাষ্ট্রের কংগ্রেসম্যান ও সিনেটর হতে। সেই যোগ্যতা আমাদের আছে। প্রয়োজন শুধু মনোবলের। এই কথা আমি মনে প্রাণে বিশ্বাস করি। তহবিল সংগ্রহ ও মতবিনিময় সভায় এভাবেই নিজের দৃঢ় মনোভাব প্রকাশ করলেন কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট ৫ এর প্রথম বাংলাদেশি কংগ্রেসম্যান প্রার্থী মিজান চৌধুরী।
মিজান চৌধুরী বলেন, ‘আমি একজন আইটি ইঞ্জিনিয়ার। নিউইয়র্ক সিটির মূল ধারার একজন আইটি ব্যবস্থাপক হিসেবে কাজ করছি। সকল বড় পদে বাংলাদেশি বা অভিবাসীরা কেন আসতে পারবে না। সেই ভাবনা ও মনোবল থেকেই আমি এবার কংগ্রেসম্যান পদে প্রার্থী হয়েছি। শুধু নির্বাচন করার জন্য প্রার্থী হইনি, বিজয়ী হওয়ার জন্যই প্রার্থী হয়েছি। প্রথমবারেই বিজয়ী হব ইনশাল্লাহ। প্রয়োজন শুধু আপনাদের সহযোগিতা। ২৬ জুন সবাই হাতে হাত ধরে ঘর থেকে বের হয়ে আসুন, জয় আমাদের হবেই ইনশাল্লাহ। সেই মনোবল ও আস্থা আমার আছে। এশীয়সহ সকল কমিউনিটির লোক আমার সঙ্গে আছে। সকল কমিউনিটির সমর্থন পেয়েছি।’
মিজান চৌধুরী আরও বলেন, আপনাদের সন্তান হিসেবে আমি আপনাদের সম্মান রাখব। প্রয়োজন শুধুমাত্র ১২ থেকে ১৫ হাজার ভোট। এই ডিস্ট্রিক্টে বাংলাদেশি ভোটারই আছে ১২ হাজার। তাই দেশের সম্মান রক্ষায় সবাই এগিয়ে আসুন। নির্বাচিত হলে অভিবাসীদের অধিকার আদায়ে কাজ করব।
১২ মে বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত তহবিল সংগ্রহ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘ফ্রেন্ডস অব মিজান’ ব্যানারে বাংলাদেশিসহ বিভিন্ন কমিউনিটির প্রতিনিধি হোস্ট, সমর্থক, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা এ অনুষ্ঠানের আয়োজন করেন। ‘ইট’স টাইম ফর চেঞ্জ’, ‘ভোট ফর মিজান’ স্লোগানে অনুষ্ঠিত হলো কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট ৫ এর প্রথম বাংলাদেশি কংগ্রেসম্যান প্রার্থী মিজান চৌধুরীর তহবিল সংগ্রহ ও মতবিনিময় সভা। প্রাণবন্ত এই অনুষ্ঠান সঞ্চালনা করেন মিজান চৌধুরীর নির্বাচন প্রচার ব্যবস্থাপক (ক্যাম্পেইন ম্যানেজার) অ্যাটর্নি সোমা সাঈদ। আর মডারেটরের দায়িত্ব পালন করেন বাংলাদেশ সোসাইটির সাবেক সেক্রেটারি ফখরুল আলম।
কংগ্রেসম্যান প্রার্থী মিজান চৌধুরীকে সমর্থন জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির সাবেক সহসভাপতি মূলধারার নেতা গিয়াস আহমেদ, গত নির্বাচনে কাউন্সিলম্যান প্রার্থী তৈয়েবুর রহমান হারুন, জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি শাহনেওয়াজ, কমিউনিটি নেতা আজহারুল হক মিলন, মুজিবুর রহমান, আলী ইমাম শিকদার, আবদুল আজিজ ভূঁইয়া, জ্যামাইকা মুসলিম সেন্টারের সাবেক সম্পাদক জুনুন চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সম্ভাব্য সভাপতি প্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি অ্যাকটিভিস্ট আহসান হাবিব, এশিয়ান কমিউনিটি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মালীক নবী, কারিম মজুমালা, ডা. মর্তুজা হোসাইনী ও আমেরিকান ইলেকশন স্পেশালিস্ট মাথী মার্গান।
ফখরুল আলম বলেন, মিজান চৌধুরী বিজয়ী হলে সেটা হবে বাংলাদেশিদের বিজয়। বিজয় আমাদের হবেই ইনশাল্লাহ।