জয়া আহসান

জয়া আহসান

দুই বাংলার ডিজিটাল বর্ষা উৎসব

জয়ার কণ্ঠে আল মাহমুদ

বাংলাদেশ ও ভারতের দর্শকের এত দিন তাঁর অভিনয় দেখার সুযোগ হয়েছে। দুই বাংলার দর্শকের প্রিয় এক মুখ জয়া আহসান। ডিজিটাল বর্ষা উৎসবে এবার তাঁকে আবৃত্তিকার হিসেবে দেখা যাবে।

জয়ার কণ্ঠে আল মাহমুদ

বিদেশে শুটিং, বিদেশিদের নিয়ে শুটিং, দুটোতেই লাগবে অনুমতি

নীতিমালায় আরও বলা হয়েছে, কোনো কাজের জন্য বিনা পারিশ্রমিকে বিদেশি শিল্পী চুক্তিবদ্ধ করা যাবে না। সম্পাদিত চুক্তিপত্রে পারিশ্রমিকের পরিমাণ ও পরিশোধের পদ্ধতি উল্লেখ করতে হবে।

লোকেশনের বৈচিত্র আনতে দেশের বেশিরভাগ শিল্পীকে দেশের বাইরে যেতে হয়, আবার বাইরের দেশ থেকে নায়ক–নায়িকারাও যুক্ত হন দেশের চলচ্চিত্রে

বিশ্ব পরিবেশ দিবসের বিশেষ আয়োজন

গাছ কেটে রেস্টুরেন্ট নয়, সবুজ পার্ক চান জয়া

জয়া যতটা পারেন প্রকৃতির সঙ্গে থাকার চেষ্টা করেন। তাঁর ঘরে নেই কোনো প্লাস্টিক। জয়া প্লাস্টিক ঘরে ঢুকতে দেন না। যথাসম্ভব অর্গানিক জীবন যাপন করেন। সকাল-বিকাল সময় কাটান সবুজের সঙ্গে, বাগান করে।

জয়া আহসান প্রকৃতির সঙ্গে থাকার চেষ্টা করেন

বাংলাদেশি সিনেমার জন্য কী দুর্দান্ত দিন

বিষণ্ন দিনে কী অসম্ভব আনন্দ–সংবাদ! অভিনন্দন, সাদ। তাঁর পেছনে এসে যুক্ত হোক আরও তরুণের স্বপ্নভরা নতুন নতুন বগি। হিমালয়ের দিকে ছুটুক আমাদের চলচ্চিত্রের রেলগাড়ি

বাংলাদেশি সিনেমার জন্য কী দুর্দান্ত দিন

হিমালয়ের দিকে ছুটুক সিনেমার রেলগাড়ি: জয়া আহসান

আবদুল্লাহ মোহাম্মদ সাদের চলচ্চিত্র কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নেওয়াটাকে বিষণ্ন দিনে অসম্ভব আনন্দের সংবাদ হিসেবে দেখছেন নন্দিত অভিনয়শিল্পী জয়া আহসান।

তরুণ পরিচালকের সাফল্যে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী জয়া আহসান

যুদ্ধ থেমেছে, তবে এই মৃত্যুর কোনো সান্ত্বনা নেই: জয়া

যুদ্ধ থামার স্বস্তির দিনেও জয়ার গলায় মাছের কাঁটার মতো আটকে রয়েছে মৃত্যুর হাহাকার। নিহত বেসামরিক ফিলিস্তিনিরা জয়াকে কিছুতেই স্বস্তির নিশ্বাস ফেলতে দিচ্ছে না। যুদ্ধ থামার দিনেও তাই তিনি বললেন, ‘যুদ্ধ ...

যুদ্ধ থেমেছে, তবে এই মৃত্যুর কোনো সান্ত্বনা নেই: জয়া

সাংবাদিক রোজিনা ইসলামকে নিপীড়ন

তারকারাও জানালেন তীব্র নিন্দা ও প্রতিবাদ

বিনোদন অঙ্গনের তারকারাও ঘৃণ্য এ ঘটনার প্রতিবাদ জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পরিচালক থেকে অভিনয়শিল্পী, সুরকার থেকে কণ্ঠশিল্পীরা কঠোর শব্দ-বাক্যে জানিয়েছেন নিন্দা

বিনোদন অঙ্গনের তারকারাও ঘৃণ্য এ ঘটনার প্রতিবাদ জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে

গ্ল্যাম উইথ ফারনাজ আলম

ঈদে সাজুন জয়ার মতো

মেকআপ আমাদের সাজ–সৌন্দর্যকে আরও বাড়িয়ে দেয়। এ জন্যই সঠিক স্টেপ জানা, নিজের মুখের গড়ন জানা ও সঠিক রং পছন্দ করা খুবই গুরুত্বপূর্ণ।

ঈদে সাজুন জয়ার মতো

ফিল্মফেয়ারে জয়া, আজ টেলিভিশনে

করোনার মধ্যেই আয়োজিত সেই অনুষ্ঠানে জাঁকজমকের কমতি ছিল না। কেবল অনুষ্ঠানস্থলে দর্শক উপস্থিতি ছিল সীমিত। জয়ার অংশ নেওয়া সেই অনুষ্ঠান আজ রোববার দেখানো হবে টেলিভিশন চ্যানেলে।

ফিল্মফেয়ারে জয়া, আজ টেলিভিশনে

সত্যজিতের হাত ধরে জয়ার কিশোরীবেলার আনন্দ

বামনদের ভূখণ্ডে তাঁর মাথা ছাড়িয়ে গিয়েছিল সবাইকে। আবার তিনি নিজেও এতটাই উঁচু হয়ে গিয়েছিলেন যে সবাইকে বামন বানিয়ে ছেড়েছিলেন।

সত্যজিতের হাত ধরে জয়ার কিশোরীবেলার আনন্দ
আরও