সার্জিও আগুয়েরো

সার্জিও আগুয়েরো

সিটিতে আগুয়েরোর বিকল্প হতে পারেন যাঁরা

মৌসুম শেষে ম্যানচেস্টার সিটি ছাড়ার ঘোষণা দিয়েছেন দলের কিংবদন্তি আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। ফলে আগামী মৌসুমে আগুয়েরোর জায়গায় সিটি কাকে বা কাদের নিয়ে আসবে, সেই আলোচনা উঠেছে জোরেশোরে।

মৌসুম শেষেই ম্যানচেস্টার সিটি ছাড়বেন সের্হিও আগুয়েরো।

১৪ মাস পর আগুয়েরোর প্রথম, শিরোপার আরও কাছে সিটি

আর মাত্র ১৩ পয়েন্ট। হাতে থাকা আটটি লিগ ম্যাচে ১৩ পয়েন্ট পেলেই লিগ শিরোপা হাতে নিয়ে উল্লাস করতে পারবে ম্যানচেস্টার সিটি!

আগুয়েরোর সঙ্গে আরেক স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস ও সেন্টারব্যাক জন স্টোনসের গোল মিলিয়ে ফুলহামকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

বার্সা, বার্সা, বার্সা শুনে আগুয়েরো বললেন, ‘চুপ করো’

২০০৫ যুব বিশ্বকাপ থেকেই আগুয়েরোর সঙ্গে বন্ধুত্ব থাকায় আগুয়েরো এলে মেসি যে বার্সায় আরেকটু আনন্দে থাকবেন, তা হয়তো বলে দেওয়াই যায়!

এই মুহূর্তে বার্সেলোনায় যাওয়া নিয়ে খুব একটা আগ্রহ নেই সের্হিও আগুয়েরোর।

আগুয়েরোকে দলে চাইছে বার্সেলোনা

বার্সেলোনার নতুন স্ট্রাইকার লাগবে, এ নতুন কথা নয়। নতুন সভাপতি হোয়ান লাপোর্তা আসার পর তাই দলে নতুন স্ট্রাইকার আনার পেছনে জোর দেওয়া হচ্ছে। আর এই নতুন স্ট্রাইকার হিসেবে দলে আসতে পারেন মেসিরই পরিচিত ...

আগুয়েরোকে নিতে চাচ্ছে বার্সেলোনা?

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন আগুয়েরো?

ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর ভবিষ্যৎ নিয়ে যথারীতি গুঞ্জন শুরু হয়ে গেছে। আর হবে না-ই বা কেন? আসছে জুনে সিটির সঙ্গে যে চুক্তি শেষ হতে চলেছে তাঁর!

ম্যানচেস্টার সিটি তারকা সের্হিও আগুয়েরো

বার্সাকে মুফতে ৮ খেলোয়াড় এনে দেওয়ার প্রতিশ্রুতি তাঁর

এমনিতেই বার্সার অর্থনৈতিক অবস্থা ভালো নয়, এর মধ্যে দলে খেলোয়াড়ও লাগবে বেশ। কিন্তু খেলোয়াড় কেনার জন্য খুব বেশি টাকা হাতে নেই ক্লাবটার।

আসছে জুনে কে হবেন মেসিদের সতীর্থ?

এখন যা করছেন আর্জেন্টিনার সেই ‘গোপন অস্ত্র’

২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনার সেই গোপন অস্ত্র—ক্রিস্টিয়ান পাভনের কথা মনে আছে? মেসি-আগুয়েরো কিংবা দি মারিয়াদের পাশে থেকে যাঁর আলো ছড়ানোর কথা ছিল? কী করছেন এখন সেই তারকা?

পাভনের সুদিন আর নেই।

নারী রেফারির গায়ে হাত দিয়ে বিতর্কে আগুয়েরো

নতুন মৌসুমে ম্যানচেস্টার সিটির হয়ে প্রিমিয়ার লিগে কালই প্রথম মাঠে নেমেছেন সের্হিও আগুয়েরো। শুরুটা তাঁর জয় দিয়েই হয়েছে। ঘরের মাঠে আর্সেনালকে ১-০ গোলে হারিয়েছে সিটি। আগুয়েরো অবশ্য গোল-টোল পাননি! বরং এ ...

নারী রেফারির গায়ে হাত দিয়ে বিতর্কে আগুয়েরো।

প্রিয় বন্ধুদের ছাড়াই আর্জেন্টিনার হয়ে নামবেন মেসি

ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলার জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি

দলে মেসি আছেন, নেই আগুয়েরো।

মেসিকে নিয়ে কথা নয়

হালে জনপ্রিয়তা পাওয়া অনলাইন গেমিং স্ট্রিমিং সাইট 'টুইচ'-এ আগুয়েরোর অনুসারী বিশ লাখের মতো। সেখানে ভক্তদের সঙ্গে নিয়মিত ভাব বিনিময় করেন, গেম খেলেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। গত কয়েক দিন ধরে এখানেই ...

টুইচে মেসিকে নিয়ে বিব্রত আগুয়েরো
আরও