Thank you for trying Sticky AMP!!

আমুকে সমর্থন জাপা প্রার্থীর

আমির হোসেন আমু। ফাইল ছবি

ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস আওয়ামী লীগের প্রার্থী আমির হোসেন আমুকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছেন। গতকাল মঙ্গলবার পোস্ট অফিস সড়কে জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ের এক নির্বাচনী জনসভায় তিনি এ ঘোষণা দেন।

এদিকে শহরের ব্যস্ততম প্রধান সড়ক বন্ধ করে জনসভার আয়োজন করায় যান চলাচল ব্যাহত হয়। সড়কে এ ধরনের সভার আয়োজন করা নিয়ে ভ্রাম্যমাণ আদালত বা প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় ভোটারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সভায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ও জাপার প্রার্থী এম এ কুদ্দুস দুজনে উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহসহ জেলা জাতীয় পার্টির নেতারা। পরে কুদ্দুস খান তাঁর দলের সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

জাপা দলীয় সূত্রে জানা যায়, একাদশ সংসদ নির্বাচনে জাপার প্রার্থী এম এ কুদ্দুস ঝালকাঠি-১ ও ২ আসন থেকে মনোনয়ন পান। কিন্তু তফসিল ঘোষণার পর থেকে তাঁর কোনো তৎপরতা ছিল না। নির্বাচনী পোস্টার নেই। এমনকি কোনো গণসংযোগও করেননি।

কুদ্দুস বলেন, মহাজোট থেকে সারা দেশে জাপার ২৭টি আসনসহ কেন্দ্র মোট প্রার্থী দিয়েছে ১৩৩টি। যেহেতু জাপা জোটবদ্ধভাবে আওয়ামী লীগের সঙ্গে নির্বাচন করছে, তাই তাঁর আসনে তিনি আমির হোসেন আমুকে সমর্থন জানিয়েছেন। তবে ঝালকাঠি-১ আসনের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

কুদ্দুস আরও বলেন, ‘আমি ঢাকা থেকে আজ এলাকায় এসেছি। তাই সভার স্থানের বিষয়ে আমার জানা ছিল না। তবে সড়ক বন্ধ করে সভার আয়োজন করা ঠিক হয়নি।’