Thank you for trying Sticky AMP!!

কেনাকাটায় অতিরিক্ত ভিড়ে করোনা সংক্রমণের ঝুঁকি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে। এ ছাড়া কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড় করোনা সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে।

আজ সোমবার সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে।সংকটের রাত যত গভীর হবে, সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার আহ্বান জানান ওবায়দুল কাদের।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা সংকটে দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে বিএনপি। নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে।

শুরু থেকেই অসহায় মানুষের পাশে থাকায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকেত হবে।

করোনাযুদ্ধে সম্মুখ সারির যোদ্ধাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, 'মনোবল অটুট রেখে হতাশ না হয়ে সাহসের সঙ্গে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।'