Thank you for trying Sticky AMP!!

গোয়ালন্দে হাসপাতাল পালানো সেই কিশোর করোনায় আক্রান্ত

জ্বর ও সর্দি–কাশি নিয়ে ঈদের পরের দিন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যাওয়া কিশোর করোনাভাইরাসে আক্রান্ত। আজ শুক্রবার বিকেলে তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তাকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ জানান, উপজেলার উজানচর ইউনিয়নের ওই কিশোর এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। ঈদের আগের দিন থেকে তার জ্বর, সর্দি–কাশি হয়। পরিবার থেকে অনেকটা জোর করে ঈদের দিন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু ঈদের পরদিন সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। তার বাড়িতে নমুনা সংগ্রহ করতে গেলে সে খারাপ আচরণ করে। পরে অনেকটা জোর করে তার নমুনা সংগ্রহ করা হয়। আজ বিকেলে রিপোর্ট পজিটিভ এলে তাকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে।

®স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, ওই দিন গোয়ালন্দ ঘাট থানার ২২ পুলিশ সদস্যসহ ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়। আজ বিকেলে ওই সব নমুনার প্রতিবেদনে ওই কিশোর ছাড়া বাকিদের ফল নেগেটিভ আসে। ঈদের আগের দিন আরও ১০ পুলিশ সদস্যের নমুনা নেওয়া হয়। তাঁদের প্রত্যেকের নেগেটিভ আসে। এ নিয়ে গোয়ালন্দে মোট ৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হলো।