Thank you for trying Sticky AMP!!

নতুন মোটরসাইকেলে প্রাণ গেল শিশুর

যশোরের মনিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চার বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে তার চাচাতো ভাই। আজ সোমবার দুপুরে উপজেলার গালদা গ্রামের গালদা-কৃষ্ণবাটি সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশুর নাম তাসকিয়া খাতুন। সে গালদা গ্রামের মোস্তাক আলীর মেয়ে। আহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি ওই মোটরসাইকেলে চালকের আসনে ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তাসকিয়া ও সাইফুলের আরেক চাচা মিলন হোসেন বলেন, গতকাল রোববার তাঁর ভাই মোস্তাক আলী নতুন মোটরসাইকেল কিনে বাড়ি আনেন। আজ দুপুরে তাঁর আরেক ভাইয়ের ছেলে সাইফুল তাসকিয়াকে নিয়ে নতুন মোটরসাইকেলে ঘুরতে বের হন। পথে গালদা-কৃষ্ণবাটি সড়কের মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারান সাইফুল। এতে মোটরসাইকেলের নিচে পড়ে তাসকিয়া নিহত ও সাইফুল গুরুতর আহত হন।

মিলন হোসেন জানান, সাইফুল মালয়েশিয়া প্রবাসী। মাসখানেক আগে তিনি দেশে ফেরেন। প্রথমে তাঁকে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জেসমিন সুমাইয়া বলেন, সাইফুলের বুক ও মাথার আঘাত গুরুতর। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।