Thank you for trying Sticky AMP!!

বৃদ্ধের লাশ উদ্ধার, বিয়াই বাড়িতে আত্মহত্যার অভিযোগ

নারায়ণগঞ্জে এক বৃদ্ধের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের পুরান বন্দর এলাকায় ছেলের শ্বশুরবাড়ি থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। ছেলের অভিযোগ, বিয়াই বাড়িতে গিয়ে তাঁর বাবা আত্মহত্যা করেছেন।

লাশ উদ্ধার হওয়া বৃদ্ধের নাম ইউসুফ আলী (৬৫)। তাঁর বাড়ি নরসিংদী জেলার রায়পুরা এলাকায়। তিনি ছেলের সঙ্গে বন্দর এলাকায় থাকতেন।

ইউসুফ আলীর ছেলে আরিফ আলী বলেন, তাঁর বাবা ঋণগ্রস্ত ছিলেন। পাওনাদারের তাগাদা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। আরিফ আরও বলেন, গত সোমবার সন্ধ্যায় ইউসুফ আলী গ্রামের বাড়ি রায়পুরা এলাকায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পরে তিনি নারায়ণগঞ্জ চৌধুরী বাড়ি এলাকায় বিয়াইয়ের বাড়িতে যান। সেখানে তিনি রাতে থাকেন। মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে ওই বাড়ির বারান্দার গ্রিলের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বন্দর থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।