Thank you for trying Sticky AMP!!

বোয়ালখালীতে নৌকার প্রচারণায় বাদলের স্ত্রী

চট্টগ্রাম–৮ (বোয়ালখালী) আসনের প্রার্থী মঈন উদ্দীন খান বাদলের পক্ষে তাঁর স্ত্রী সেলিনা খান গণসংযোগ করেন। গতকাল দুপুরে বোয়ালখালীর সারোয়াতলী গ্রামে। সংগৃহীত

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে মহাজোটের প্রার্থী ও বর্তমান সাংসদ মঈন উদ্দীন খান বাদলের জন্য নৌকায় ভোট চাইলেন তাঁর স্ত্রী সেলিনা খান। গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনি গণসংযোগের পাশাপাশি কয়েকটি উঠান বৈঠক করেন।
সেলিনা খান গতকাল বোয়ালখালী উপজেলার সারোয়াতলী, গোমদণ্ডী, বেঙ্গুরা, কনজুরী, পোপাদিয়ার হাজিরহাট, খিতাব চর ও কালুরঘাট সেতু এলাকায় ব্যাপক গণসংযোগ করে গ্রামবাসীর চাওয়া-পাওয়ার কথা শোনেন।
সেলিনা খান তাঁর স্বামী বাদলকে নৌকায় ভোট দেওয়ার আবেদন করেন। গণসংযোগে তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে বিজয়ী করুন। শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এলাকার এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জিত হবে।
সেলিনা খান আরও বলেন, আজকের বাংলাদেশ আর্থিক দিক থেকে যেমন শক্তিশালী, তেমনি মানসিকতার দিক থেকে অনেক বলীয়ান। কোনো অভিঘাত বা বাধা বাংলাদেশের অগ্রযাত্রাকে আর থামিয়ে রাখতে পারবে না। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই।
গণসংযোগ ও পথসভায় সেলিনা খানের সঙ্গে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ছিলেন।