Thank you for trying Sticky AMP!!

যশোরে তৃতীয় ট্রায়াথলনে সেরা ৯ বিজয়ী পেলেন মেডেল-প্রাইজ মানি

পিকেএসএফের সহযোগিতায় এবং জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে তৃতীয়বারের মতো যশোরে অনুষ্ঠিত হয়েছে ট্রায়াথলন প্রতিযোগিতা। ছবি: লেখক

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় এবং বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে তৃতীয়বারের মতো যশোরে অনুষ্ঠিত হয়েছে ট্রায়াথলন প্রতিযোগিতা। ‘অদম্য আমরা দুর্নীতি রুখবোই’ প্রতিপাদ্যকে সামনে রেখে গত সোমবার (২৩ ডিসেম্বর) যশোর উপশহর পার্ক ও পার্কসংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা।

৮০০ মিটার সাঁতার, ২০ কিলোমিটার সাইকেল চালনা ও ৫ কিলোমিটার দৌড়ের এবারের ট্রায়াথলে অংশ নেয় যশোরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৩ জন প্রতিযোগী। এদের মধ্যে ৯ জন বিজয়ী অদম্য কিশোর-কিশোরীকে দুপুরে মেডেল, প্রাইজ মানি ও শুভেচ্ছা উপহার তুলে দেন উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু।

যশোরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৩ জন প্রতিযোগী অংশ নেন নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্য। ছবি: লেখক

প্রতিযোগিতায় অদম্য পুরুষ সিনিয়র বিভাগে প্রথম হয়েছেন আল আমিন (উপশহর ডিগ্রি কলেজ), দ্বিতীয় হয়েছেন রফিকুল ইসলাম (সরকারি এম এম কলেজ), তৃতীয় হয়েছেন রবিউল ইসলাম (উপশহর ডিগ্রি কলেজ)।

অদম্য পুরুষ জুনিয়র বিভাগে প্রথম হয়েছেন শাহিনুর ইসলাম (যশোর ট্রায়াথলন ক্লাব), দ্বিতীয় হয়েছেন আবদুর রহমান (অংকুর কিন্ডারগার্টেন), তৃতীয় হয়েছেন মফিজুর ইসলাম (বিজয়নগর ট্রায়াথলন ক্লাব)।

অদম্য নারীও ছিলেন এবারের প্রতিযোগী। শুধু অংশগ্রহণ নয়, নিজেদের সেরাও প্রমাণ করেছেন নারীরা। ছবি: লেখক

অদম্য নারী বিভাগে প্রথম হয়েছেন ফারহানা আক্তার সোনালী (অংকুর কিন্ডারগার্টেন), দ্বিতীয় হয়েছেন ফারজানা অক্তার রুমি (অংকুর কিন্ডারগার্টেন স্কুল), তৃতীয় হয়েছেন সুরাইয়া আক্তার মৌ (মোমিননগর প্রীতি পরিষদ)।

শীতকে উপেক্ষা করে ৮০০ মিটার সাঁতারে এই খুদে সাতারু। ছবি: লেখক

এর আগে সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন সরকারি এম এম কলেজের অধ্যক্ষ অধ্যাপক আবু তালেব। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল, জাগরণী চক্র ফাউন্ডেশনের পরিচালক আজিজুল হক, কাজী মাজেদ নওয়াজ ও বিশ্বজিৎ কুমার ঘোষ প্রমুখ।

২০ কিলোমিটার সাইকেল চালনায় অন্যের চেয়ে এগিয়ে যাওয়ার চেষ্টায় ওরা। ছবি: লেখক
৫ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা। ‘অদম্য আমরা দুর্নীতি রুখবোই’ প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩ ডিসেম্বর যশোর উপশহর পার্ক ও পার্কসংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয় প্রতিযোগিতা। ছবি: লেখক
৮০০ মিটার সাঁতার, ২০ কিলোমিটার সাইকেল চালনা ও ৫ কিলোমিটার দৌড়ের এবারের ট্রায়াথলে অংশ নিয়ে বিজয়ী অদম্য কিশোর-কিশোরীকে মেডেল, প্রাইজ মানি ও শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।