Thank you for trying Sticky AMP!!

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় রিকশা আরোহীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক রিকশা আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে যাত্রাবাড়ীর মীর হাজিরবাগে এই ঘটনা ঘটে।

নিহত ওই রিকশা আরোহীর নাম মো. খোকন (৪০)। তিনি কাঁচপুর বাজারের পাশে পরিবার নিয়ে থাকতেন। তাঁর গ্রামের বাড়ি নওগাঁ জেলায়।

খোকনের বন্ধু কামাল সর্দার প্রথম আলোকে বলেন, সিনহা টেক্সটাইল মিলে শ্রমিক ছিলেন খোকন। বিকেলে কিছু প্রয়োজনীয় যন্ত্রাংশের খোঁজ করতে তাঁরা দুজন ধোলাইখাল এলাকায় যান। সেখান থেকে দোলাইরপাড় এলাকায় ফেরার পথে মীর হাজিরবাগ এলাকায় পৌঁছালে তাঁদের বহনকারী রিকশাকে একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে তাঁরা দুজনই রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় খোকনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এরপর চিকিৎসকেরা খোকনকে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য খোকনের লাশ মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী প্রথম আলোকে বলেন, যাত্রাবাড়ী থেকে পুরান ঢাকার আদালত এলাকায় চলাচলকারী বাহাদুর পরিবহন নামে একটি বাসের ধাক্কায় ওই রিকশা আরোহী মারা গেছেন। এই ঘটনারা পর বাসচালককে আটক করা হয়েছে এবং বাসটিকে থানায় আনা হয়েছে।