Thank you for trying Sticky AMP!!

রাজৈরে তিন ব্যবসায়ীর করোনা শনাক্ত

মাদারীপুরে নতুন করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার চারটি উপজেলায় কোভিড-১৯-এ আক্রান্তের সংখ্যা ১৫২–তে পৌঁছাল।

নতুন তিন রোগী জেলার রাজৈর উপজেলার আমগ্রাম, খালিয়া ও ব্যাপারীপাড়া এলাকার। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রমতে, গত ২৪ ঘণ্টায় জেলার কোনো নমুনা পরীক্ষার প্রতিবেদন ঢাকা থেকে আসেনি। তবে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্ত ল্যাবে থেকে পাঠানো একটি প্রতিবেদনে তিনজনের পজিটিভ আসে। তাঁরা সবাই রাজৈর উপজেলার বাসিন্দা। গত বুধবার ফরিদপুর গিয়ে তাঁরা নমুনা দিয়ে আসেন। তিনজনই ব্যবসায়ী। তাঁদের মধ্যে ২৮ ও ৫২ বছর বয়সী দুজনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। আর ৪০ বছর বয়সী রোগীকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র মণ্ডল বলেন, মানুষের চলাফেরা আগের মতো হয়ে গেছে। বেশির ভাগ মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলছে না। তাই প্রতিনিয়ত সংক্রমণের সংখ্যা বাড়ছে। নতুন শনাক্ত রোগীদের সংস্পর্শে যাঁরা ছিলেন, তাঁদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।