Thank you for trying Sticky AMP!!

ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা রিমান্ডে

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত

ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। দুই বছরের বেশি সময় আগে রাজধানী মতিঝিল থানায় হওয়া পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় তাঁকে রিমান্ডে নেওয়া হলো।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) সুলতান সোহাগ উদ্দিন আজ সোমবার এই আদেশ দেন। প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) শাহ আলম।

ঢাকার আদালত-সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, ২০২১ সালের ২৭  মার্চ মতিঝিল থানায় পুলিশের কাজে বাধা দেওয়ার একটি মামলায় বিন ইয়ামিন মোল্লাকে গ্রেপ্তার দেখিয়ে ঢাকার আদালতে হাজির করে পুলিশ। তাঁকে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হয়। অপর দিকে বিন ইয়ামিন মোল্লার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আদালতের কাছে জামিন চান। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত বিন ইয়ামিন মোল্লাকে এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

এর আগে গত মঙ্গলবার গভীর রাতে গণ অধিকার পরিষদের একাংশের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের হাতিরঝিল মহানগর প্রকল্পের বাসা থেকে বিন ইয়ামিন মোল্লাকে গ্রেপ্তার করা হয়।