Thank you for trying Sticky AMP!!

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সংযুক্ত আরব আমিরাত ও যুক্তরাজ্যে তাঁর ১০ দিনের স্বাস্থ্য পরীক্ষা শেষে আজ দেশে ফেরার পর হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে স্বাগত জানানো হয়

স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সংযুক্ত আরব আমিরাত ও যুক্তরাজ্যে তাঁর ১০ দিনের স্বাস্থ্য পরীক্ষা শেষে আজ বৃহস্পতিবার সকালে দেশে ফিরেছেন।

রাষ্ট্রপতি ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইনসের একটি বাণিজ্যিক বিমান (ইকে-৫৮২) সকাল ৭টা ৫৫ মিনিটে হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, কূটনৈতিক কোরের ডিন, ঢাকায় সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এবং বেসামরিক ও সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে তাঁকে স্বাগত জানান।

এর আগে গতকাল বুধবার বিমানটি হিথরো বিমানবন্দর ত্যাগ করে, লন্ডনে বাংলাদেশের হাইকমিশনের প্রেস মিনিস্টার মো. আশেকুন নবী চৌধুরী বাসসকে এ কথা জানান।

যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান।

রাষ্ট্রপতি ৩ মার্চ এমিরেটস এয়ারলাইনসের একটি নিয়মিত বিমানে দুবাইয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা ত্যাগ করেন।

পরে দুবাই থেকে রাষ্ট্রপ্রধান স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে ৬ মার্চ লন্ডনে পৌঁছান।
রাষ্ট্রপতির সহধর্মিণী রেবেকা সুলতানা, বঙ্গভবনের সচিব ও সংশ্লিষ্ট কর্মকর্তারা স্বাস্থ্য পরীক্ষাকালে রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের সঙ্গে ছিলেন।