Thank you for trying Sticky AMP!!

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে অধ্যাপক আনু মুহাম্মদ

আনু মুহাম্মদকে বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়েছে

ট্রেন থেকে নামার সময় পড়ে গিয়ে আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক আনু মুহাম্মদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরের দিকে তাঁকে বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

Also Read: ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত

আনু মুহাম্মদ বলেন, বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনার পর তাঁর পায়ের ড্রেসিং করা হয়েছে। তাঁর চিকিৎসার ব্যাপারে চিকিৎসকেরা বোর্ড মিটিং ডেকেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, বেলা একটার দিকে এই বোর্ড মিটিং শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও ঢাকা মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান এবং অন্য চিকিৎসকেরা।

স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন সাংবাদিকের বলেন, অধ্যাপক আনু মুহাম্মদ ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। আজ সেখান থেকে তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা এবং বোর্ডের মাধ্যমে তাঁর পরবর্তী চিকিৎসা চলবে।

Also Read: অস্ত্রোপচার শেষে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে অধ্যাপক আনু মুহাম্মদ

তেল, গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সাবেক সদস্যসচিব আনু মুহাম্মদ জাতীয় স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সোচ্চার। দিনাজপুরে একটি স্মরণসভায় অংশ নিয়ে গতকাল রোববার তিনি ট্রেন করে ঢাকায় ফিরছিলেন। রাজধানীর খিলগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় তিনি দুর্ঘটনার শিকার হন।

চিকিৎসকেরা জানিয়েছেন, আনু মুহাম্মদের পায়ের আঙুল মারাত্মকভাবে থেঁতলে গেছে। এতে আঙুলের টিস্যু ক্ষতিগ্রস্ত হয়েছে।