Thank you for trying Sticky AMP!!

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ ব্যক্তিদের একজন মারা গেছেন

গাজীপুরের কালিয়াকৈরে সিলিন্ডারের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসের আগুনে দগ্ধ হওয়া ৩৬ জনের মধ্যে একজন আজ শুক্রবার মারা গেছেন। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

মারা যাওয়া এই ব্যক্তির নাম সোলাইমান মোল্লা (৪৫)। আজ বেলা ১১টার দিকে তাঁর মৃত্যু হয় বলে স্বজনদের জানিয়েছেন চিকিৎসক।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল প্রথম আলোকে বলেন, সোলাইমান মোল্লা এ ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। আজ সকালে তিনি মারা যান। তাঁর শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

স্বজনেরা বলেন, সোলাইমানের গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। স্ত্রী ও তিন সন্তান নিয়ে কালিয়াকৈরেই থাকতেন।

Also Read: গাজীপুরে আগুনে দগ্ধ ৩৬ জন, বেশির ভাগই উৎসুক জনতা

কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় গত বুধবার সন্ধ্যায় সিলিন্ডারের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসে আগুন লেগে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাঁদের মধ্যে ৩২ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাঁদেরই একজন আজ মারা গেলেন।

Also Read: গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হওয়ার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তেলিরচালা টপস্টার কারখানার পাশে শফিকুল ইসলাম নামের একজন ব্যবসায়ী জমি ভাড়া নিয়ে কলোনির মতো তৈরি করে বাসা ভাড়া দিয়েছেন। সেখানকার একটি বাড়িতে থাকা সিলিন্ডারের গ্যাস শেষ হয়ে গেলে পাশের এক দোকান থেকে তিনি একটি গ্যাস সিলিন্ডার কিনে আনেন। সেটি লাগানোর সময় এর চাবি খুলে গিয়ে পাশের চুলা থেকে আগুন ধরে যায়। এ সময় আশপাশের থাকা নারী, পুরুষ ও শিশুদের শরীরে আগুন লেগে যায়।