Thank you for trying Sticky AMP!!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যুবক হাসপাতালে

যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির কবলে পড়ে ফিরোজ হোসেন (২২) নামের এক যুবক ৭০ হাজার টাকা খুইয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার নারায়ণগঞ্জের গাউছিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। ফিরোজ নরসিংদীর মাধবদী ভগীরতপুরে মা ইঞ্জিনিয়ারিং নামের একটি ওয়ার্কশপের কর্মচারী।

ফিরোজ হোসেনকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা তাঁর সহকর্মী নাছির মিয়া প্রথম অলোকে বলেন, ওয়ার্কশপের বিয়ারিং কেনার জন্য আজ সকালে নরসিংদীর মাধবদী থেকে মনোহরদী পরিবহনের একটি বাসে ঢাকার উদ্দেশে রওনা হন তাঁরা। যাত্রীবাহী বাসটি নারায়ণগঞ্জের গাউছিয়া এলাকায় পৌঁছালে সেখান থেকে বাসে একজন হকার ওঠেন। তাঁর কাছ থেকে আচার খেয়ে ফিরোজ অচেতন হয়ে পড়েন। এরপর মালামাল কিনতে আসা যে ৭০ হাজার টাকা তাঁর কাছে ছিল, তা পাওয়া যায়নি।

নাছির মিয়া বলেন, ফিরোজের সঙ্গে তিনি একই বাসে ছিলেন। তবে তিনি ফিরোজের পেছনের সিটে বসে ছিলেন। আচার খাওয়ার কিছুক্ষণ পর ফিরোজ অচেতন হয়ে পড়েন। পরে বাসটি যাত্রাবাড়ী পৌঁছালে ফিরোজকে অচেতন অবস্থায় উদ্ধার করে আজ বেলা আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ফিরোজের বাড়ি টাঙ্গাইলে। তবে ফিরোজ চাকরির কারণে নরসিংদীর মাধবদীতে থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, অচেতন যুবককে জরুরি বিভাগে পাকস্থলী পরিষ্কার (স্টমাক ওয়াশ) করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।