Thank you for trying Sticky AMP!!

বিদেশি পর্যটকদের জন্য বাংলালিংকের ট্যুরিস্ট সিম চালু

বিদেশি পর্যটকদের জন্য ট্যুরিস্ট সিম কার্ড চালু করেছে বাংলালিংক

বিদেশি পর্যটকদের জন্য ট্যুরিস্ট সিম কার্ড চালু করেছে বাংলালিংক। সাধারণ সিম ও ই-সিম—উভয় ক্ষেত্রে গ্রাহকেরা এই সেবা পাবেন। ট্যুরিস্ট সিম ব্যবহার করে দেশে আসা বিদেশি পর্যটকেরা বাংলালিংকের ফোরজি নেটওয়ার্ক ও ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

ট্যুরিস্ট সিমে ছয়টি প্যাকেজ চালু করেছে বাংলালিংক। এসব প্যাকেজের মেয়াদ যথাক্রমে ৭ দিন, ১৫ দিন ও ৩০ দিন। পর্যটকেরা এই সিমে স্থানীয় ও আন্তর্জাতিক কল এবং এসএমএস ছাড়াও বাংলালিংকের বিভিন্ন ডিজিটাল সেবা ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীদের ভিসার মেয়াদ কিংবা প্যাকেজের মেয়াদ শেষ হওয়ার পর ট্যুরিস্ট সিম স্বয়ংক্রিয়ভাবে নিষ্ক্রিয় হয়ে যাবে।

বিদেশি পর্যটকেরা তাঁদের পাসপোর্ট দেখিয়ে দেশের নির্ধারিত প্রবেশপথ এবং জনপ্রিয় পর্যটন এলাকাগুলোয় সর্বোচ্চ দুটি সিম কিনতে পারবেন। বাংলালিংকের ট্যুরিস্ট সিম সম্পর্কে তথ্য পাওয়া যাবে এই লিংকে—  https://banglalink.net/en/apps-and-services/financial/tourist-sim.

এ বিষয়ে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘ডিজিটাল অপারেটর হিসেবে বিদেশি পর্যটকদের জন্য নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করতে আমরা এই উদ্যোগ চালু করেছি। এর মূল লক্ষ্য হচ্ছে পর্যটকদের সহজে ও নিরন্তরভাবে সংযুক্ত রাখা, যাতে তাঁরা দেশজুড়ে বাংলালিংকের ফোরজি নেটওয়ার্ক ও ডিজিটাল সেবাগুলো উপভোগ করতে পারেন।’