Thank you for trying Sticky AMP!!

ক্রিকেট খেলা নিয়ে তরুণদের সংঘর্ষের জেরে বৃদ্ধ খুন

ফরিদপুরের বোয়ালমারীতে তরুণদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের জেরে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। মঙ্গলবার রাতে উপজেলার দাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই বৃদ্ধের নাম মনসুর মোল্লা (৬০)। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে দাদপুর গ্রামের ফজর খাঁয়ের বাড়ির পাশে একটি মাঠে ক্রিকেট খেলা শুরু করেন ওই গ্রামের কয়েকজন তরুণ। খেলাকে কেন্দ্র করে ছলেমান মোল্লার ছেলে কিবরিয়া মোল্লার (১৮) সঙ্গে হাতাহাতি হয় একই গ্রামের ফজর খাঁর ছেলে বক্কার খাঁ (১৮) ও রশিদ খাঁর ছেলে হেমায়েত খাঁর (৩০)। সন্ধ্যা ৬টার দিকে ফজর খাঁ তাঁর দলবল নিয়ে ছলেমান মোল্লার বাড়িতে হামলা চালান। এতে আহত হন ছলেমানের চাচা মনসুর মোল্লা (৬০), স্ত্রী মাজেদা বেগম (৩৮), ভাই সুলতান মোল্লা (৩২), হামিদুল্লা (১৮), সাদ্দাম মোল্লা (৩০) ও আরিফ মোল্লা (১৮)।

আহত ব্যক্তিদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। রাতেই গুরুতর আহত মনসুর মোল্লাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার ভোরে তিনি মারা যান।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। মনসুরের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বোয়ালমারী থানায় মামলা