Thank you for trying Sticky AMP!!

গরু কিনতে বেরিয়ে ঝুলন্ত লাশ হলেন তিনি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় এক গরু ব্যবসায়ীর মুখ ও পা বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বাবরা গ্রামে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ীর নাম হোসেন আলী। পুলিশের ধারণা, টাকার জন্য হোসেন আলীকে হত্যা করা হতে পারে।

নিহত হোসেন আলীর পরিবারের সদস্যরা জানান, গতকাল বুধবার দুপুরে গরু কেনার জন্য বাড়ি থেকে টাকা নিয়ে সদর উপজেলার গান্না বাজারের উদ্দেশে রওনা দেন হোসেন আলী। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। তাঁর ফোনও বন্ধ পাওয়া যায়। আজ সকালে বাবরা গ্রামের উত্তরপাড়া মাঠে একটি আমগাছে এক ব্যক্তির ঝুলন্ত লাশ পাওয়া গেছে বলে খবর পান তাঁরা। ঘটনাস্থলে গিয়ে ঝুলে থাকা মৃত ব্যক্তি হোসেন আলী বলে শনাক্ত করেন তাঁরা। এ সময় তাঁর মুখ ও দুই পা বাঁধা ছিল।

হোসেন আলীর মেয়ে মিনি খাতুন বলেন, তাঁর বাবার কোনো শত্রু ছিল না। তিনি খুবই সহজ-সরল একজন মানুষ ছিলেন।

কালীগঞ্জ পৌরসভার স্থানীয় বাবরা এলাকার কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, হোসেন আলী একজন ভালো মানুষ ছিলেন। টাকার কারণে তাঁকে জীবন দিতে হলো বলে ধারণা করা হচ্ছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।