Thank you for trying Sticky AMP!!

দিনাজপুর থেকে ফেনসিডিল এনে ঢাকায় ধরা ৮ মাদক ব্যবসায়ী

দিনাজপুর থেকে ঢাকার উত্তরা এলাকায় আনা ৭১৮ বোতল ফেনসিডিলসহ আট মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। জব্দ করা হয়েছে মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও প্রাইভেট কার।

বৃহস্পতিবার ওই আটজনকে এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত। অভিযুক্ত আটজন হলেন দিনাজপুরের রাজু আহম্মেদ (৩২), মুন্না (২০), জয়পুরহাটের সাগর (১৯), নূর ইসলাম (৩৪), রফিকুল ইসলাম (৫০), মফিজুল ইসলাম (৩১), মোস্তাফিজুর (২০) ও লক্ষ্মীপুরের ইউসুফ (৩০)।

দুপুরে উত্তরা এলাকায় উত্তরা ইউনিভার্সিটির সামনের পাকা সড়কের ওপর থেকে ফেনসিডিলসহ প্রাইভেট কার ও ট্রাক জব্দ করে র‍্যাব। এই ঘটনায় র‍্যাব-১-এর পরিদর্শক জুলহাস মিয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আট মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করেন।

মামলায় বলা হয়, ট্রাকের ওপরে থাকা ফেনসিডিল নিয়ে তা প্রাইভেট কারের পেছনে ঢোকাচ্ছিলেন আসামিরা। ফেনসিডিল রাখা ছিল প্লাস্টিকের বস্তার ভেতরে। পরে প্রত্যেকের কাছে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও উত্তরা পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন আট মাদক ব্যবসায়ীকে ঢাকার আদালতে হাজির করেন। পরে প্রত্যেককে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হয়। তবে আদালত শুনানি নিয়ে প্রত্যেকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, দিনাজপুর থেকে ঢাকায় আনা এসব ফেনসিডিলের উৎস জানার জন্য আসামিদের জিজ্ঞাসাবাদ করা দরকার। পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।