Thank you for trying Sticky AMP!!

মাছ ভেবে টেঁটা নিক্ষেপ, মারা গেল ছোট ভাই

প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় বড় ভাইয়ের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আরিয়ান (১৩) মাছ শিকারের জন্য সোমবার দুপুরে টেঁটা নিয়ে বাড়ির পাশের পুকুর পাড়ে অবস্থান করছিল। একই সময়ে তার ছোট ভাই দেওলভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র আরাফাত (৯) পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে কচুরিপানার নিচে চলে আসে। এ সময় আরিয়ান মাছ ভেবে সেখানে টেঁটা ছুড়ে মারলে আরাফাতের বুকে গিয়ে তা বিদ্ধ হয়। আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে আরাফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরাফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে সন্ধ্যা সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়।

শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ঘটনাটি অসাবধানতার কারণে ঘটেছে। যে মারা গেছে ও যার টেঁটার আঘাতে মারা গেছে, তারা দুজনেই শিশু। থানায় অসতর্কতাবশত নিহত হয়েছে মর্মে মামলা প্রক্রিয়াধীন। আরিয়ানের বিষয়ে আদালত সিদ্ধান্ত নেবেন।